ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রাম মেডিকেল কলেজে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা । নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মৃতদেহ মিলল ভুট্টার ক্ষেতে। জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন। ডিমলায় ৭ই মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।
বরখাস্ত হওয়ার আগে পদত্যাগ করলেন ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান।

বরখাস্ত হওয়ার আগে পদত্যাগ করলেন ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান।

স্পোর্টস ডেস্ক,
সব হিসেব নিকেশ শেষ হয়েই গিয়েছিল। ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) প্রধান নির্বাহী হিসেবে কেভিন রবার্টস আর থাকছেন না, জরুরী সভা ডেকে সেই সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন বোর্ড সদস্যরা।
তবে বরখাস্ত হওয়ার আগে সম্মান বাঁচিয়ে পদত্যাগ করলেন কেভিন রবার্টস। মঙ্গলবার সিএ চেয়ারম্যান কার্ল এডিংস জানিয়েছেন তার পদত্যাগের খবরটি। অন্তবর্তীকালীন প্রধান নির্বাহীও নিয়োগ দেয়া হয়ে গেছে। অস্ট্রেলিয়ায় আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রধান নির্বাহী নিক হকলে বোর্ডে আপদকালীন দায়িত্ব পালন করবেন।
এডিংস জানালেন, রবার্টসের এই পদত্যাগের সিদ্ধান্ত পারস্পরিক সমঝোতার মাধ্যমেই হয়েছে। তিনিও আরও জানান, সিএ মূলত নতুন ধারার নেতৃত্বের খোঁজ করছে এবং যিনি স্থায়ীভাবে এই পদে নিয়োগ পাবেন তাকে অবশ্যই শক্ত যোগাযোগ দক্ষতা থাকতে হবে।
২০১৮ সালের অক্টোবরে জেমস সাদারল্যান্ডের কাছ থেকে সিএ’র প্রধান নির্বাহী হিসেবে দায়িত্ব বুঝে নিয়েছিলেন কেভিন রবার্টস। তার সঙ্গে বোর্ডের আরও ১৮ মাসের চুক্তি বাকি ছিল।কিন্তু করোনা ভাইরাস সব কিছু উল্টেপাল্টে দিয়েছে। করোনার এই সময়টায় কেভিন রবার্টস বেশ কিছু বিতর্কিত সিদ্ধান্ত নিয়ে খেলোয়াড়, বোর্ড সদস্য ও রাজ্য সংস্থাগুলোর বিরাগভাজন হন।বোর্ড পরিচালনায় অদক্ষতার পরিচয় দিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন রবার্টস। বোর্ডের কর্মচারী-খেলোয়াড়দের বেতন প্রায় পুরোটাই কাটার সিদ্ধান্ত নিলেও তিনি নিজে তার বেতনের ৮০ ভাগই পাচ্ছিলেন।এত অর্থ সাশ্রয়ের চেষ্টার মধ্যে আবার কমনওয়েলথ ব্যাংক থেকে ৫০ মিলিয়ন ইউএস ডলার ঋণ নেয় ক্রিকেট অস্ট্রেলিয়া। সেটা নিয়েও অনেক কথা শুনতে হয়েছে কেভিন রবার্টসকে।এছাড়া ভারতের বিপক্ষে ঘরের মাঠে সিরিজের জন্য পার্থকে ভেন্যু না করায় ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া স্টেট অ্যাসোসিয়েশনের অসন্তোষ ক্রয় করেন রবার্টস। সবমিলিয়ে বহুমুখী চাপে পড়ে যান ক্রিকেট অস্ট্রেলিয়ার সদ্য সাবেক এই সিইও।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST