ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুড়ে ছাই পাঁচটি দোকান তিস্তার চরে গম চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের নীলফামারীতে উগ্রবাদ, জঙ্গি বাদ দমনে পাঁচ দিন ব্যাপী সচেতনতামূলক সেমিনার শুরু সক্ষম সকলকে কর প্রদানের আহবান প্রধানমন্ত্রীর রংপুর বিভাগীয় গন সমাবেশে নীলফামারী উপজেলা বিএনপি স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ  নীলফামারীর জলঢাকায় স্কুল বন্ধে নিমিসেই নিয়োগ শেষ, সভাপতির বিরুদ্ধে বাণিজ্যের অভিযোগ দেশ পাকিস্তান হবে নাকি মালয়েশিয়া- সিঙ্গাপুর, তথ্য ও সম্প্রচারমন্ত্রী সত্য বলার সৎ সাহসেই গঠিত হবে স্মার্ট বাংলাদেশ: অ্যাড. মমতাজুল শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর
ইতালি খেলতে গিয়ে নতুন অভিজ্ঞতা হলো রোনালদোর!

ইতালি খেলতে গিয়ে নতুন অভিজ্ঞতা হলো রোনালদোর!

স্পোর্টস ডেস্ক,
ইতালি খেলতে গিয়ে নতুন অভিজ্ঞতা হলো রোনালদোর! নিজ দেশের ক্লাব স্পোর্টিং লিসবন ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে নাম লেখানোর পর থেকে সাফল্য এবং রোনালদো- শব্দ দুটি যেন একে অপরের সমার্থক। বিশেষ করে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার পর জিতেছেন একের পর এক শিরোপা।
কিন্তু রিয়াল ছেড়ে জুভেন্টাসে নাম লিখিয়েই যেন শিরোপার সঙ্গে একটি বিচ্ছেদ তৈরি হয়ে গেল রোনালদোর। উয়েফা চ্যাম্পিয়নস লিগ দূরে, ইতালির ঘরোয়া টুর্নামেন্টের শিরোপাও হাতছাড়া হচ্ছে রোনালদো তথা জুভেন্টাসের।
শুধু তাই নয়, এত দিনের ক্যারিয়ারে যে অভিজ্ঞতা হয়নি, সেটিও বুধবার রাতে পেলেন রোনালদো। ক্যারিয়ারের ৩০তম শিরোপার লক্ষ্যে বুধবার রাতে কোপা ইতালিয়ার ফাইনাল ম্যাচ খেলতে নেমেছিলেন রোনালদো, প্রতিপক্ষ নাপোলি।
কিন্তু পুরো ম্যাচেই বিবর্ণ ছিলেন রোনালদো নিজে, ভালো করতে পারেনি তার দলও। তবু গোলরক্ষক জিয়ানলুইজি বুফনের দৃঢ়তায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানেই ঘটে বিপর্যয়। প্রথম দুই শটেই গোল করতে ব্যর্থ হন জুভেন্টাসের পাওলো দিবালা এবং দানিলো।
যার ফলে ম্যাচটি টাইব্রেকারে ৪-২ গোলে হেরে যায় জুভেন্টাস। পঞ্চম শট নেয়ার কথা থাকলেও, সেটি আর নিতে পারেননি রোনালদো। কেননা চতুর্থ শটেই নির্ধারিত হয়ে যায় ম্যাচের ফল। একইসঙ্গে প্রথমবারের মতো টানা দুই ফাইনাল হারের তিক্ত অভিজ্ঞতাও পান রোনালদো।
প্রায় দেড় যুগের পেশাদার ক্যারিয়ারে এখনও পর্যন্ত চারটি ভিন্ন ভিন্ন ক্লাবে খেলছেন রোনালদো। কোন ক্লাবের হয়েই টানা দুই ফাইনালে পরাজিত হননি তিনি। ইতালিতে গিয়ে সেই অভিজ্ঞতাও হলো তার।
গত বছরের শেষ দিকে ইতালিয়ান সুপারকোপার ফাইনালে লাজিওর কাছে হেরেছিল জুভেন্টাস। আর এবার কোপা ইতালিয়ার ফাইনালে পরাজয় নাপোলির বিপক্ষে। যার ফলে দীর্ঘ ক্যারিয়ারে প্রথমবারের মতো টানা দুই ফাইনাল হারের অভিজ্ঞতাও হয়ে গেলো রোনালদোর।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST