ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা লকডাউন হচ্ছে আজ।

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা লকডাউন হচ্ছে আজ।

ছবি- সংগৃহীত।

ঢাকা প্রতিবেদক,
রেড জোনে পড়া রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় আজ বৃহস্পতিবার রাত ১২টার পর থেকে লকডাউন করা হচ্ছে। সিটি কপোরেশন, স্বাস্থ্য মন্ত্রণালয়, জেলা প্রশাসন, স্থানীয় থানাসহ সমন্বিতভাবে এই লকডাউন কার্যকর করা হবে।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুকতারুজ্জামান গ্রাম পোষ্টকে এই তথ্য নিশ্চিত করেছেন। ইতিমধ্যে ওই এলাকায় মাইকিং করে লকডাউনের কথা জানানো হয়েছে বলেও জানান ওসি।

স্থানীয়রা জানান, বুধবার রাত সাড়ে ১০টার দিকে এলাকায় মাইকিং করা হয়। মাইকে বৃহস্পতিবার রাত ১২টা থেকে এলাকায় লকডাউন কার্যকর হবে জানিয়ে এলাকার বাসিন্দাদের নিত্য-প্রয়োজনীয় জিনিসপত্র সংগ্রহে রাখার কথা বলা হয়।

তারা আরও জানান, বুধবার সন্ধ্যার পর থেকে বসুন্ধরা আবাসিক এলাকার প্রবেশ গেটে পুলিশ মোতায়েন দেখা গেছে। এছাড়া বসুন্ধরার প্রগতি সরণি গেট দিয়ে যান চলাচল বন্ধ রয়েছে। এই এলাকার পূর্বাচল সড়কের গেটটি শুধু খোলা রয়েছে।

স্বাস্থ্য মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, বেশি আক্রান্ত এলাকাকে রেড, অপেক্ষাকৃত কম আক্রান্ত এলাকাকে ইয়েলো ও একেবারে কম আক্রান্ত বা মুক্ত এলাকাকে গ্রিন জোন হিসেবে চিহ্নিত করা হবে। রেড জোনকে লকডাউন করা হবে, ইয়েলো জোনে যেন আর সংক্রমণ না বাড়ে সেই পদক্ষেপ নেয়া হবে। সতর্কতা থাকবে গ্রিন জোনেও।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST