ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে পবিত্র ঈদ-উল ফিতরের আগে সরকারী আর্থিক সহায়তা না পাওয়ার শংকায়  সুবিধাভোগীরা। নীলফামারীর কিশোরগঞ্জে ইফতার কিনতে যাওয়া হলনা শরিফুদ্দিনের । ডোমারে শিক্ষার্থীদের জন্য অভিভাবকদের মাঝে খাবার বিতরণ। যশোরের বেনাপোল কাস্টমস হাউস দেশের প্রথম ডিজিটাল কাস্টমস হাউসে উন্নীত। স্বেচ্ছাসেবক লীগের ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান। করোনা কালীন পরিস্থিতি ও পবিত্র মাহে রমজান উপলক্ষে দুই শতাধিক অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ। কিশোরগঞ্জে সিটিজেন চার্টার না থাকায় মৎস্য চাষীরা সেবা বঞ্চি। নীলফামারীতে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ইফতার উপহার পেলেন অসহায় ও দরিদ্র মানুষ। নীলফামারীতে ভুল চিকিৎসায় পঙ্গু জাহিদুল, পরিবার বাঁচাতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। চট্টগ্রামে করোনায় আরো ৫ জনের মৃত্যু ।
৭১ এর মুক্তিযুদ্ধে বাংলাদেশের বন্ধু এয়ার মার্শাল শিবপ্রসাদ আর নেই।

৭১ এর মুক্তিযুদ্ধে বাংলাদেশের বন্ধু এয়ার মার্শাল শিবপ্রসাদ আর নেই।

আন্তর্জাতিক ডেস্ক,
একাত্তরে বাংলাদেশের মুক্তিযুদ্ধের অন্যতম বন্ধু ভারতীয় বিমান বাহিনীর এয়ার মার্শাল শিবপ্রসাদ চক্রবর্তী আর নেই। বৃহস্পতিবার তিনি মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯২ বছর।
ভারতের ত্রিপুরা রাজ্যের এই বীর সন্তান ১৯৭১ সালে চট্টগ্রামে পাক হানাদার বাহিনীর ওপর হামরা চালিয়ে তাদের আত্মসমর্পণে বিশেষ ভূমিকা রেখেছিলেন।
আজ (বুধবার দিবাগত রাতে তথা বৃহস্পতিবার) রাতে ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব তার ফেসবুকে এ বিষয়ে একটি পোস্ট দেন। তার পোস্টে তিনি বলেন, ‘ত্রিপুরা থেকে একমাত্র তথা ভারতীয় বিমান বাহিনীর প্রাক্তন এয়ার মার্শাল শিবপ্রসাদ চক্রবর্তী (৯০) আজ পরলোকগমন করেছেন। একাত্তরের ভারত পাকিস্তান যুদ্ধ তথা বাংলাদেশের মুক্তিযুদ্ধে তিনি অসামান্য অবদান রেখেছিলেন। রাজ্যের এই কৃতি সন্তানের মৃত্যুতে আমি শোকাহত। আমি তার পরিবার পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।’





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST