ঘোষনা:
শিরোনাম :
শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর নীলফামারী বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের ক্লাস প্রমোশন না দেয়ার প্রতিবাদে মানববন্ধন নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় আহত ৮ জন নীলফামারীতে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কিশোরগঞ্জে বিদায়ী মাঘে শীতের হানা কিশোরগঞ্জে অপহরণের দায়ে পেশ ইমাম আটক-ছাত্রী উদ্ধার বিপদে পুলিশকে পাশে পেয়ে মানুষ যেন স্বস্তি বোধ করে তা নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী উন্নয়নের বদলে শেখ হাসিনাকে ভোট উপহার দিন: চাঁপাইনবাবগঞ্জে নানক বিএনপির বক্তব্যে মনে হয় আওয়ামী লীগকে রাজপথে দেখে তারা ভীত : তথ্যমন্ত্রী
করোনা মোকাবেলায় সেনাবাহিনীকে যে দায়িত্ব দিবে সেটা পেশাদারিত্বের সাথে পালন করবে, সেনাপ্রধান।

করোনা মোকাবেলায় সেনাবাহিনীকে যে দায়িত্ব দিবে সেটা পেশাদারিত্বের সাথে পালন করবে, সেনাপ্রধান।

ঢাকা প্রতিবেদক ,
করোনা সংকট মোকাবেলায় সরকার সেনাবাহিনীকে যে দায়িত্ব দিবে সেটা পেশাদারিত্বের সাথে সেনাবাহিনী পালন করবে বলেছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। সেনাপ্রধান বলেন,করোনায় আক্রান্তদের চিকিৎসার জন্য দেশের সম্মিলিত সামরিক হাসপাতালগুলোর সক্ষমতা আগের চেয়ে বৃদ্ধি করা হয়েছে।
আজ বৃহস্পতিবার বাংলাদেশ মিলিটারী একাডেমীর প্যারেড গ্রাউন্ডে ৭৮তম দীর্ঘ মেয়াদি কোর্স এবং ৫৩ স্পেশাল কোর্সের রাষ্ট্রপতি কুচকাওয়াজে শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
করোনা মোকাবেলায় সেনাবাহিনী সব ধরনের প্রস্তুতি নিয়েছে জানিয়ে সেনা প্রধান আরও বলেন, এ পর্যস্ত সেনাবাহিনী সদস্য ও তাদের উপর নির্ভরশীল এমন ৪১৫৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ২৬ জন মারা গেলেও তাদের মধ্যে দুইজন চাকুরিরত সেনা সদস্য রয়েছে।এর আগে বেলা ১১টায় সেনাপ্রধান বিএমএ প্যারেড গ্রাউন্ডে নবীন ক্যাডেটদের কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহন করেন। এবার কুচকাওয়াজের মাধ্যমে ২৫৫ জন অফিসার কমিশন লাভ করেন। যার মধ্যে ২৩১ জন পুরুষ ও ২৪ জন নারী অফিসার রয়েছেন। এবছরর সব বিষয়ে কৃতিত্ব দেখিয়ে ব্যাটলিয়ন সিনিয়র আন্ডার অফিসার তামিম আহমেদ সোর্ড অব অনার লাভ করেন। এছাড়া সামরিক বিষয়ে শ্রেষ্ঠত্বের জন্য কোম্পানি সিনিয়র আন্ডার অফিসার মারুফ হাসান সেনাবাহিনী প্রধান স্বর্ণপদক লাভ করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST