ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
নীলফামারীতে গত ২৪ ঘন্টায় উপজেলা চেয়ারম্যানসহ নতুন করে আক্রান্ত ৮ জন।

নীলফামারীতে গত ২৪ ঘন্টায় উপজেলা চেয়ারম্যানসহ নতুন করে আক্রান্ত ৮ জন।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে গত ২৪ ঘন্টায় এক উপজেলা চেয়ারম্যানসহ নতুন করে আক্রান্ত ৮, এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হিসেবে ১৮৭ জন শনাক্ত হয়েছে। শনিবার (২০ জুন) সকালে সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করে জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের নিকট হতে পাওয়া রির্পোটে ৮ জন করোনা পজেটিভ পাওয়া গেছে।
তথ্য অনুযায়ী, ৮ জন নতুন করোনা পজেটিভের মধ্যে জেলার সৈয়দপুর উপজেলায় ৩ জন রয়েছে। এদের মধ্যে উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌর মেয়রের ছোট ভাই রশিদুল সরকার ও বাঁশবাড়ি মহল্লার এক যুবক।
নীলফামারী পৌরসভার প্রগতিপাড়ার ১ জন, ডিমলা উপজেলা শহরের মেডিক্যাল মোড়ে ১ জন, খালিশাচাপানী ইউনিয়নের ডালিয়া খালিশা গ্রামের ১ জন, জলঢাকা উপজেলা শহরের মাথাভাঙ্গায় ১ জন ও কিশোরীগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের ১ নারী।
সূত্র মতে, পূর্বের শনাক্তসহ এ নিয়ে জেলায় সর্বমোট করোনা শনাক্ত হলো ২৮৭ জন। এর মধ্যে নীলফামারী সদরে ৮৯, জলঢাকা উপজেলায় ৫৩, ডিমলা উপজেলায় ৪৭, সৈয়দপুর উপজেলায় ৩৯, ডোমার উপজেলায় ৩৩ ও কিশোরীগঞ্জ উপজেলায় ২৬ জন। মৃত্যু ৬ জন। সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৩৬ জন।
সিভিল সার্জনের পরিসংখ্যান বিভাগের তথ্য অনুযায়ী, জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে হোমকোয়ারেন্টাইনে ৪০ জন রোগী যুক্ত হয় এবং হোমকোয়ারেন্টাইন সম্পন্ন করা রোগীর সংখ্যা (শুণ্য)। জেলায় করোনা সংক্রমণে বর্তমানে হোমকোয়ারেন্টাইনে রয়েছে ৪৬৮ জন। গত ০১ ডিসেম্বর ২০১৯ থেকে আজ পর্যন্ত হোমকোয়ারেন্টাইন সম্পন্ন করেছে ১২৬৩৩ জন। এদিকে গত ২৪ ঘন্টায় জেলায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নতুন করে কেউ যুক্ত হয়নি এবং প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাই সম্পন্ন করা রোগীর সংখ্যাও (শুণ্য)। বর্তমানে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ৪ জন। মোট প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সম্পন্ন করেছে ২২৬ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে আইসোলেশনে ৮ জন রোগী যুক্ত হয়েছে এবং আইসোলেশন হতে ছাড়পত্র রোগীর সংখ্যা (শুণ্য)। বর্তমানে হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ১৪১ জন। এদিকে জেলায় শুরু থেকে এখন পর্যন্ত করোনা রোগী মৃত্যুর সংখ্যা ৬ জন এবং করোনা রোগী সুস্থ হয়েছেন ১৩৬ জন বলে জানায় নীলফামারী সিভিল সার্জনের পরিসংখ্যান বিভাগ।
বিঃ দ্রঃ-১। সংগৃহীত মোট নমূনার সংখ্যাঃ- ২৮৯৭,প্রাপ্ত ফলাফলঃ-২৪১৯।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST