ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুড়ে ছাই পাঁচটি দোকান তিস্তার চরে গম চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের নীলফামারীতে উগ্রবাদ, জঙ্গি বাদ দমনে পাঁচ দিন ব্যাপী সচেতনতামূলক সেমিনার শুরু সক্ষম সকলকে কর প্রদানের আহবান প্রধানমন্ত্রীর রংপুর বিভাগীয় গন সমাবেশে নীলফামারী উপজেলা বিএনপি স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ  নীলফামারীর জলঢাকায় স্কুল বন্ধে নিমিসেই নিয়োগ শেষ, সভাপতির বিরুদ্ধে বাণিজ্যের অভিযোগ দেশ পাকিস্তান হবে নাকি মালয়েশিয়া- সিঙ্গাপুর, তথ্য ও সম্প্রচারমন্ত্রী সত্য বলার সৎ সাহসেই গঠিত হবে স্মার্ট বাংলাদেশ: অ্যাড. মমতাজুল শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর
দেশে গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩৭ এবং শনাক্ত ৩ হাজার ২৪০।

দেশে গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩৭ এবং শনাক্ত ৩ হাজার ২৪০।

ঢাকা প্রতিবেদক, দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৩৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ভাইরাসটিতে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো এক হাজার ৪২৫ জনের। নতুন করে শনাক্ত হয়েছেন ৩ হাজার ২৪০ জন। এনিয়ে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে এক লাখ ৮ হাজার ৭৭৫ জন। শনাক্তের তুলনায় মৃত্যর হার ১ দশমিক ৩১ শতাংশ।

শনিবার (২০ জুন) দুপুর আড়াইটার দিকে করোনা ভাইরাস সংক্রান্ত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (মহাপরিচালকের দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি জানান, গত ২৪ ঘণ্টা নমুনা সংগ্রহ করা হয়েছে ১৩ হাজার ৭৭৯টি। আর নমুনা পরীক্ষা করা হয়েছে ১৪ হাজার ৩১টি। মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৫ লাখ ৯৬ হাজার ৫৭৯টি। যা নমুনা পরীক্ষা করা হয়েছে তাতে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৪০ জন। মোট শনাক্ত এক লাখ ৮ হাজার ৭৭৫ জন। ২৪ ঘণ্টায় শনাক্তের হার ২৩ দশমিক শূন্য ৯ শতাংশ।

তিনি আরও জানান,গত ২৪ ঘণ্টায় আইসোলেশনে এসেছেন ৬২৮ জন। আর ছাড় পেয়েছেন ১৮৭ জন।একই সময়ে করোনায় আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন এক হাজার ৪৮ জন। মোট সুস্থ হয়েছেন ৪৩ হাজার ৯৯৩ জন। শনাক্তের বিবেচনায় সুস্থতার হার ৪০ দশমিক ৪৪ শতাংশ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST