ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে পবিত্র ঈদ-উল ফিতরের আগে সরকারী আর্থিক সহায়তা না পাওয়ার শংকায়  সুবিধাভোগীরা। নীলফামারীর কিশোরগঞ্জে ইফতার কিনতে যাওয়া হলনা শরিফুদ্দিনের । ডোমারে শিক্ষার্থীদের জন্য অভিভাবকদের মাঝে খাবার বিতরণ। যশোরের বেনাপোল কাস্টমস হাউস দেশের প্রথম ডিজিটাল কাস্টমস হাউসে উন্নীত। স্বেচ্ছাসেবক লীগের ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান। করোনা কালীন পরিস্থিতি ও পবিত্র মাহে রমজান উপলক্ষে দুই শতাধিক অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ। কিশোরগঞ্জে সিটিজেন চার্টার না থাকায় মৎস্য চাষীরা সেবা বঞ্চি। নীলফামারীতে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ইফতার উপহার পেলেন অসহায় ও দরিদ্র মানুষ। নীলফামারীতে ভুল চিকিৎসায় পঙ্গু জাহিদুল, পরিবার বাঁচাতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। চট্টগ্রামে করোনায় আরো ৫ জনের মৃত্যু ।
নীলাফামারীতে ভোলানাথ নির্যাতন মামলার আসামী গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন ।

নীলাফামারীতে ভোলানাথ নির্যাতন মামলার আসামী গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন ।

স্টাফ রিপোর্টার,
সুদের টাকাকে কেন্দ্র করে নিলফামারী জলঢাকা শিমুলবাড়ীর হিন্দু পরিবারের ভোলানাথকে রাস্তা থেকে তুলে এনে আটকে রেখে রাতভর অমানুষিক নির্যাতন মামলার আসামী গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে গতকাল জেলার সদর উপজেলা লক্ষিচাপ গ্রামে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তারা দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, আন্তর্জাতিক মানবাধিকার সংগঠনের অরোবিন্দু রায়, জাতীয় হিন্দু মহাজোটের দিলীপ কুমার, শারদান্জলী ফোরামের বিশ্বনাথ রায় প্রমুখসহ সর্বস্তরের মানুষ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST