ঘোষনা:
শিরোনাম :
সৈয়দপুরে করোনার নমুনা পরীক্ষার পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন।

সৈয়দপুরে করোনার নমুনা পরীক্ষার পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন।

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি,
শিল্প ও বাণিজ্য প্রধান সৈয়দপুর শহরে করোনার নমুনা পরীক্ষার পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন করা হয়েছে। সৈয়দপুর সচেতন নাগরিক সমাজের উদ্যোগে গতকাল রোববার এ মানববন্ধন করা হয়।
সৈয়দপুর প্রেসক্লাবের সামনে বেলা ১২টায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সচেতন নাগরিক সমাজের সদস্যসহ শহরের বিপুল সংখ্যক মানুষ সামাজিক দূরত্ব বজায় রেখে মানববন্ধনে অংশ নেন। এ সময় সৈয়দপুরে করোনার নমুনা পরীক্ষার পিসিআর ল্যাব স্থাপনের দাবি জানিয়ে ব্যানার প্রদর্শন করা হয়। মানববন্ধন শেষে সংক্ষিপ্ত বক্তব্য বলেন সৈয়দপুর সচেতন নাগরিক সমাজের নেতা অধ্যক্ষ হাফিজুর রহমান হাফিজ।
বক্তারা বলেন, সৈয়দপুর একটি ঘনবসতিপূর্ণ উপজেলা শহর। এ শহরে সরকারি-বেসরকারি শিল্প কারখানাসহ বহু বাণিজ্যিক প্রতিষ্ঠানে বিপুল সংখ্যক মানুষ কর্মরত। ফলে এ উপজেলার বিপুল জনগোষ্ঠীসহ স্থানীয় অর্থনীতি সচল রাখতে সৈয়দপুরে পিসিআর ল্যাব স্থাপন জরুরী হয়ে পড়েছে। বক্তারা অবিলম্বে সৈয়দপুর ১০০ শয্যা সরকারি হাসপাতালে পিসিআর ল্যাব স্থাপনের দাবি জানান। পরে সৈয়দপুর সচেতন নাগরিক সমাজের নেতৃবৃন্দ পিসিআর ল্যাব স্থাপনের দাবি সম্বলিত একটি স্মারকলিপি সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাসিম আহমেদের হাতে হস্তান্তর করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST