ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে জমিসহ ঘরের চাবি হস্তান্তর ডোমারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়মের তদন্ত নীলফামারীতে গৃহহীনদের মাঝে জমির দলিল সহ ঘরের চাবি হস্তান্তর। নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই
নীলফামারীতে হতদরিদ্রদের মাঝে লুঙ্গী,শাড়ী ও মাস্ক বিতরণ করেছেন চড়াইখোলা ইউনিয়ন আওয়ামীলীগ।

নীলফামারীতে হতদরিদ্রদের মাঝে লুঙ্গী,শাড়ী ও মাস্ক বিতরণ করেছেন চড়াইখোলা ইউনিয়ন আওয়ামীলীগ।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
বাংলাদেশ আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সেইসাথে করোনা সংকট মোকাবেলায় নীলফামারী সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নে, হতদিরদ্র মানুষের মাঝে শাড়ী, লুঙ্গী ও মাস্ক ও গাছ বিতরন করেছেন চড়াইখোলা ইউনিয়ন আওয়ামীলীগ। আজ মঙ্গলবার সকালে চড়াইখোলা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্দ্যোগে দলীয় কার্যালয় চত্ত্বরে চড়াইখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মাহফুজার রহমান শাহ্’র সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের নির্দেশক্রমে, চড়াইখোলা ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীদের ব্যক্তিগত অর্থায়নে, ৫০০ পিচ শাড়ী,লুঙ্গী, ১০০০ মাস্ক ও ৫০০ গাছ বিতরন করা হয়।
এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান, জেলা ছাত্রলীগ সভাপতি মনিরুল হাসান আপেল ও সাধারন সম্পাদক মাসুদ সরকার প্রমুখ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST