ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুড়ে ছাই পাঁচটি দোকান তিস্তার চরে গম চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের নীলফামারীতে উগ্রবাদ, জঙ্গি বাদ দমনে পাঁচ দিন ব্যাপী সচেতনতামূলক সেমিনার শুরু সক্ষম সকলকে কর প্রদানের আহবান প্রধানমন্ত্রীর রংপুর বিভাগীয় গন সমাবেশে নীলফামারী উপজেলা বিএনপি স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ  নীলফামারীর জলঢাকায় স্কুল বন্ধে নিমিসেই নিয়োগ শেষ, সভাপতির বিরুদ্ধে বাণিজ্যের অভিযোগ দেশ পাকিস্তান হবে নাকি মালয়েশিয়া- সিঙ্গাপুর, তথ্য ও সম্প্রচারমন্ত্রী সত্য বলার সৎ সাহসেই গঠিত হবে স্মার্ট বাংলাদেশ: অ্যাড. মমতাজুল শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর
সৈয়দপুরে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন।

সৈয়দপুরে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন।

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি,
আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সৈয়দপুরে গতকাল মঙ্গলবার সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির সূচনা করলেন সংরক্ষিত আসনের এমপি রাবেয়া আলীম। দুপুরে এ কর্মসূচীর উদ্বোধন করা হয় নারী শিক্ষার বিদ্যাপিঠ সৈয়দপুর মহিলা মহাবিদ্যালয় চত্বরে। মেহগনি চারা রোপণের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচির অভিযাত্রা শুরু হয়।
কর্মসূচি উদ্বোধনকালে সেখানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাবিনা সালাম, আওয়ামী লীগ নেতা প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান রাশেদ, মৎস্যজীবী লীগ সৈয়দপুর পৌর শাখার সভাপতি ঈশা মিঠু, সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আশরাফুল হাসান মামুন তালুকদার, স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি আজম আলী সরকার, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রয়েল প্রমুখ।
এর আগে এমপি রাবেয়া আলীম আ’লীগ নেতা প্রকৌশলী রাশেদুজ্জামান রাশেদ ও মৎস্যজীবী লীগের নেতাকর্মীরা আওয়ামী লীগের স্থানীয় কার্যালয়ে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। এমপি রাবেয়া আলীম এদিন সাংবাদিকদের বলেন বৃক্ষরোপণের মধ্য দিয়ে বৈষ্যয়িক উষ্ণতা মোকাবেলা করতে হবে। রক্ষা করতে হবে পরিবেশ। সারা বছর সবাইকে বৃক্ষরোপণ করতে হবে। সামান্য পতিত জায়গা পেলেও সেখানেই বৃক্ষরোপণ করা চাই। আর বিনা প্রয়োজনে একটি গাছকেও হত্যা করা চলবে না। গাছ আমাদের মা। তাই মাকে বাঁচাতে ধরিত্রির সন্তানদেরকেই বেশি বেশি ভূমিকা পালন করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশনাকে পালন করতেই আজকের এই বৃক্ষরোপণ কর্মসূচি সৈয়দপুরে শুরু করা হলো।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST