ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। খুলনায় স্বাস্থ্যবিধি না মানায় অর্থদণ্ড ও কারাদণ্ড প্রদান । জলঢাকায় হরিজন পল্লীতে তুরিন আফরোজ কিশোরগঞ্জে ভাতাভোগীদের টাকা হাতিয়েছে প্রতারক চক্রটি জলঢাকায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষ রোপন ও চারাগাছ বিতরণ নীলফামারীতে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বৃক্ষরোপন করেছে আনসার ওভিডিপি। সৈয়দপুরে রেলের তদন্ত প্রতিবেদন,নিজেকে বাঁচাতে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন । পঞ্চগড়ের দেবীগঞ্জে করোনা আক্রান্ত মাদ্রাসা শিক্ষিকার মৃত্যু। বাংলাদেশ স্কাউটস এর স্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ মূল্যায়ন ওয়ার্কশপ বরিশালের গৌরনদী উপজেলায় নির্বাচনী সহিংসতায় নিহত ১, আহত ২
সৈয়দপুরে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন।

সৈয়দপুরে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন।

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি,
আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সৈয়দপুরে গতকাল মঙ্গলবার সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির সূচনা করলেন সংরক্ষিত আসনের এমপি রাবেয়া আলীম। দুপুরে এ কর্মসূচীর উদ্বোধন করা হয় নারী শিক্ষার বিদ্যাপিঠ সৈয়দপুর মহিলা মহাবিদ্যালয় চত্বরে। মেহগনি চারা রোপণের মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচির অভিযাত্রা শুরু হয়।
কর্মসূচি উদ্বোধনকালে সেখানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাবিনা সালাম, আওয়ামী লীগ নেতা প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান রাশেদ, মৎস্যজীবী লীগ সৈয়দপুর পৌর শাখার সভাপতি ঈশা মিঠু, সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আশরাফুল হাসান মামুন তালুকদার, স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি আজম আলী সরকার, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রয়েল প্রমুখ।
এর আগে এমপি রাবেয়া আলীম আ’লীগ নেতা প্রকৌশলী রাশেদুজ্জামান রাশেদ ও মৎস্যজীবী লীগের নেতাকর্মীরা আওয়ামী লীগের স্থানীয় কার্যালয়ে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। এমপি রাবেয়া আলীম এদিন সাংবাদিকদের বলেন বৃক্ষরোপণের মধ্য দিয়ে বৈষ্যয়িক উষ্ণতা মোকাবেলা করতে হবে। রক্ষা করতে হবে পরিবেশ। সারা বছর সবাইকে বৃক্ষরোপণ করতে হবে। সামান্য পতিত জায়গা পেলেও সেখানেই বৃক্ষরোপণ করা চাই। আর বিনা প্রয়োজনে একটি গাছকেও হত্যা করা চলবে না। গাছ আমাদের মা। তাই মাকে বাঁচাতে ধরিত্রির সন্তানদেরকেই বেশি বেশি ভূমিকা পালন করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশনাকে পালন করতেই আজকের এই বৃক্ষরোপণ কর্মসূচি সৈয়দপুরে শুরু করা হলো।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST