ঘোষনা:
শিরোনাম :
মানিকগঞ্জে দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ চট্টগ্রামে মা, মেয়ে ও ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার, বাবা আটক কুমিল্লার ঘটনার সাতক্ষীরায় গণ সাংস্কৃতিক মৈত্রীর ব্যতিক্রমী প্রতিবাদ মিছিলে মিছিলে প্রকম্পিত মোংলা বন্দর ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত। মোংলার বিভিন্ন পূজা মন্দির ও মন্ডপ পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার নীলফামারীতে ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল । গানের জন্য শ্রোতারের অসামান্য ভালোবাসার পাশাপাশি হাবিব ওয়াহিদ পেয়েছে পুরস্কার এবং সম্মাননা আওয়ামীলীগ ও সরকারের অবৈধ বাহিনীর মদদে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করা হচ্ছে বললেন,ফখরুল ডিমলায় উপজেলা পুষ্টি বিষয়ে সভা
নীলফামারীতে জাল টাকার নোট সহ আটক-৫ ও ফেনসিডিল সহ আটক-৩।

নীলফামারীতে জাল টাকার নোট সহ আটক-৫ ও ফেনসিডিল সহ আটক-৩।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে জাল টাকার নোট সহ পাঁচ জন ও ফেনসিডিল সহ তিন জনকে আটক করেছে জেলা পুলিশ। বুধবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলণ কক্ষে প্রায় চার লাখ টাকার জাল নোট ও ২০৫ বোতল ফেনসিডিলসহ আসামীদের আটকের তথ্য তুলে ধরেন পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম)।
জাল টাকাসহ আটক কৃতরা হলেন,সাদ্দাম (২৫) পিতা জয়নাল আবেদীন, সাং- কাতলীতরবগঞ্জ (চৌবাড়িয়া), থানা ও জেলা টাঙ্গাইল, শামসুল (২৯) পিতা ্আক্কাস আলী ,সাং- বলফা, থানা গোরীপুর, জেলা ময়মনসিংহ ,মাসুম মিয়া (২৮) পিতা আব্দুল আউয়াল, সাং- ১১৫, দক্ষিন যাত্রা বাড়ী, থানা যাত্রা বাড়ী, ডিএমপি ঢাকা, সাইদুর খাঁ, পিতা হাবিব খাঁ, সাং- ছয়না, থানা ও জেলা মাদারীপুর, শফিকুল ইসলাম, পিতা মৃত নুরুল ইসলাম, সাং- স্বপ্ল পশ্চিম পাড়া ,থানা গৌরিপুর জেলা ময়মনসিংহ।
ফেনসিডিলসহ আটক কৃতরা হলেন,আক্কাস আলী, আরিফুল ইসলাম, সিরাজূল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এ.বি.এম আতিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার নীলফামারী সার্কেল রুহুল আমীন, ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, অফিসার ইনচার্জ (ডিবি) কে.এম আজমিরুজ্জামান প্রমুখ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST