ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
চট্টগ্রাম হাটহাজারীতে মাছের ঘেরে ১২ ফুট অজগর।

চট্টগ্রাম হাটহাজারীতে মাছের ঘেরে ১২ ফুট অজগর।

চট্রগ্রাম প্রতিবেদক,
চট্টগ্রামে হাটহাজারীতে মাছের ঘেরে ১২ ফুট অজগর সাপ উদ্ধার। চট্টগ্রামের হাটহাজারী পৌর এলাকার একটি মাছের ঘের থেকে ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার করেছেন স্থানীয়রা। বুধবার (২৪ জুন) পৌর এলাকার সুজা নগরের এক ব্যবসায়ীর মাছের ঘের থেকে সাপটি উদ্ধার করা হয়।

পরে হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন বিষয়টি জানতে পেরে বন বিভাগের মাধ্যমে অজগরটি গভীর জঙ্গলে অবমুক্ত করেন।

রুহুল আমীন বলেন, পৌর এলাকার সুজা নগরের এক ব্যবসায়ীর মাছের প্রজেক্টে দীর্ঘদিন ধরে বাসা করে ছিল অজগরটি। ব্যবসায়ীর অভিযোগ, তার ঘেরের সব মাছ খেয়ে সাবাড় করেছে সাপটি। গত দুদিন পাহারা বসিয়ে এটিকে ধরেন ওই ব্যবসায়ী। খবর পেয়ে বন বিভাগের মাধ্যমে সাপটি উদ্ধার করে গভীর জঙ্গলে অবমুক্ত করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST