ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুড়ে ছাই পাঁচটি দোকান তিস্তার চরে গম চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের নীলফামারীতে উগ্রবাদ, জঙ্গি বাদ দমনে পাঁচ দিন ব্যাপী সচেতনতামূলক সেমিনার শুরু সক্ষম সকলকে কর প্রদানের আহবান প্রধানমন্ত্রীর রংপুর বিভাগীয় গন সমাবেশে নীলফামারী উপজেলা বিএনপি স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ  নীলফামারীর জলঢাকায় স্কুল বন্ধে নিমিসেই নিয়োগ শেষ, সভাপতির বিরুদ্ধে বাণিজ্যের অভিযোগ দেশ পাকিস্তান হবে নাকি মালয়েশিয়া- সিঙ্গাপুর, তথ্য ও সম্প্রচারমন্ত্রী সত্য বলার সৎ সাহসেই গঠিত হবে স্মার্ট বাংলাদেশ: অ্যাড. মমতাজুল শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর
অভিষেককে নিয়ে সিনেমা নির্মাণে আমিরকে অনুরোধ।

অভিষেককে নিয়ে সিনেমা নির্মাণে আমিরকে অনুরোধ।

বিনোদন ডেস্ক,
অভিষেককে নিয়ে সিনেমা নির্মাণে আমিরকে অনুরোধ। বলিউড অভিনেতা আমির খান ও অভিষেক বচ্চন ২০১৩ সালে ‘ধুম ৩’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন। এই সিনেমায় তারা তাদের ‘চোর-পুলিশ’ খেলায় দর্শকদের বেশ রোমাঞ্চিত করে।

তবে এখন আর আমির খানের সঙ্গে পর্দা ভাগ করে নিতে চান না জুনিয়র বচ্চন। বরং তিনি ‘মি. পারফেকশনিস্ট’র পরিচালনায় ক্যামেরার সামনে দাঁড়াতে চান। আমিরের কাছে তাকে নিয়ে সিনেমা নির্মাণের অনুরোধও জানিয়েছেন এই তারকা।

‘গুরু’খ্যাত এই অভিনেতা কয়েকদিন ধরেই নিজের দুই দশকের ক্যারিয়ারের নানা স্মৃতি-কথা শেয়ার করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এরই অংশ হিসেবে তিনি ‘ধুম থ্রি’কে নিয়ে লেখেন। আর তাতেই আমির খানের সঙ্গে কাজ করার কথা স্মরণ করে তারই পরিচালনায় কাজ করতে আগ্রহ প্রকাশ করেন।

অভিষেক লেখেন, জীবনে একবার আমির খানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছিলাম ‘ধুম’র জন্য। তবে যদি আরেকটি সুযোগ পাই, তখন আমি আমিরের সঙ্গে আর পর্দা ভাগ করে নিতে চাইবো না। আমি তার পরিচালনায় কাজ করতে চাইবো। তাই আমিরকে বলবো, আপনি যদি এই লেখাটা পড়েন, তাহলে আমাকে এই সুযোগটি দেওয়ার অনুরোধ রইলো।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST