ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই নীলফামারীর জলঢাকায় খাসজমি দখল করে পাকা ঘর ণির্মান নীলফামারীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু
অভিষেককে নিয়ে সিনেমা নির্মাণে আমিরকে অনুরোধ।

অভিষেককে নিয়ে সিনেমা নির্মাণে আমিরকে অনুরোধ।

বিনোদন ডেস্ক,
অভিষেককে নিয়ে সিনেমা নির্মাণে আমিরকে অনুরোধ। বলিউড অভিনেতা আমির খান ও অভিষেক বচ্চন ২০১৩ সালে ‘ধুম ৩’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন। এই সিনেমায় তারা তাদের ‘চোর-পুলিশ’ খেলায় দর্শকদের বেশ রোমাঞ্চিত করে।

তবে এখন আর আমির খানের সঙ্গে পর্দা ভাগ করে নিতে চান না জুনিয়র বচ্চন। বরং তিনি ‘মি. পারফেকশনিস্ট’র পরিচালনায় ক্যামেরার সামনে দাঁড়াতে চান। আমিরের কাছে তাকে নিয়ে সিনেমা নির্মাণের অনুরোধও জানিয়েছেন এই তারকা।

‘গুরু’খ্যাত এই অভিনেতা কয়েকদিন ধরেই নিজের দুই দশকের ক্যারিয়ারের নানা স্মৃতি-কথা শেয়ার করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এরই অংশ হিসেবে তিনি ‘ধুম থ্রি’কে নিয়ে লেখেন। আর তাতেই আমির খানের সঙ্গে কাজ করার কথা স্মরণ করে তারই পরিচালনায় কাজ করতে আগ্রহ প্রকাশ করেন।

অভিষেক লেখেন, জীবনে একবার আমির খানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছিলাম ‘ধুম’র জন্য। তবে যদি আরেকটি সুযোগ পাই, তখন আমি আমিরের সঙ্গে আর পর্দা ভাগ করে নিতে চাইবো না। আমি তার পরিচালনায় কাজ করতে চাইবো। তাই আমিরকে বলবো, আপনি যদি এই লেখাটা পড়েন, তাহলে আমাকে এই সুযোগটি দেওয়ার অনুরোধ রইলো।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST