ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
অভিষেককে নিয়ে সিনেমা নির্মাণে আমিরকে অনুরোধ।

অভিষেককে নিয়ে সিনেমা নির্মাণে আমিরকে অনুরোধ।

বিনোদন ডেস্ক,
অভিষেককে নিয়ে সিনেমা নির্মাণে আমিরকে অনুরোধ। বলিউড অভিনেতা আমির খান ও অভিষেক বচ্চন ২০১৩ সালে ‘ধুম ৩’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন। এই সিনেমায় তারা তাদের ‘চোর-পুলিশ’ খেলায় দর্শকদের বেশ রোমাঞ্চিত করে।

তবে এখন আর আমির খানের সঙ্গে পর্দা ভাগ করে নিতে চান না জুনিয়র বচ্চন। বরং তিনি ‘মি. পারফেকশনিস্ট’র পরিচালনায় ক্যামেরার সামনে দাঁড়াতে চান। আমিরের কাছে তাকে নিয়ে সিনেমা নির্মাণের অনুরোধও জানিয়েছেন এই তারকা।

‘গুরু’খ্যাত এই অভিনেতা কয়েকদিন ধরেই নিজের দুই দশকের ক্যারিয়ারের নানা স্মৃতি-কথা শেয়ার করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এরই অংশ হিসেবে তিনি ‘ধুম থ্রি’কে নিয়ে লেখেন। আর তাতেই আমির খানের সঙ্গে কাজ করার কথা স্মরণ করে তারই পরিচালনায় কাজ করতে আগ্রহ প্রকাশ করেন।

অভিষেক লেখেন, জীবনে একবার আমির খানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছিলাম ‘ধুম’র জন্য। তবে যদি আরেকটি সুযোগ পাই, তখন আমি আমিরের সঙ্গে আর পর্দা ভাগ করে নিতে চাইবো না। আমি তার পরিচালনায় কাজ করতে চাইবো। তাই আমিরকে বলবো, আপনি যদি এই লেখাটা পড়েন, তাহলে আমাকে এই সুযোগটি দেওয়ার অনুরোধ রইলো।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST