ঘোষনা:
শিরোনাম :
শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর নীলফামারী বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের ক্লাস প্রমোশন না দেয়ার প্রতিবাদে মানববন্ধন নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় আহত ৮ জন নীলফামারীতে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কিশোরগঞ্জে বিদায়ী মাঘে শীতের হানা কিশোরগঞ্জে অপহরণের দায়ে পেশ ইমাম আটক-ছাত্রী উদ্ধার বিপদে পুলিশকে পাশে পেয়ে মানুষ যেন স্বস্তি বোধ করে তা নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী উন্নয়নের বদলে শেখ হাসিনাকে ভোট উপহার দিন: চাঁপাইনবাবগঞ্জে নানক বিএনপির বক্তব্যে মনে হয় আওয়ামী লীগকে রাজপথে দেখে তারা ভীত : তথ্যমন্ত্রী
থানায় অভিযোগ দেয়ায় মুক্তিযোদ্ধা বাবাকে কুপিয়ে আহত করল ছেলে।

থানায় অভিযোগ দেয়ায় মুক্তিযোদ্ধা বাবাকে কুপিয়ে আহত করল ছেলে।

নেত্রকোনা জেলা প্রতিনিধি,
থানায় অভিযোগ দেয়ায় মুক্তিযোদ্ধা বাবাকে কুপিয়ে আহত করল ছেলে। নেত্রকোনার বারহাট্টা উপজেলার ছালিপুরা গ্রামে পারিবারিক কলহের জের ধরে মুক্তিযোদ্ধা মো. সাদির উদ্দিনকে (৬৫) কুপিয়ে আহত করেছে তারই ছেলে জনি ওরফে কদম আলী।

আহত সাদির উদ্দিনকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বুধবার (২৪ জুন) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বারহাট্টার ছালিপুরা গ্রামের মুক্তিযোদ্ধা সাদির উদ্দিনের আগের স্ত্রী মারা যাওয়ায় তিনি দ্বিতীয় বিয়ে করেন। তার দুই পক্ষের চার ছেলে। এরই মধ্যে দ্বিতীয় স্ত্রীর নামে প্রায় ৫০ কাঠা জমি দলিল করে দেন। সম্পত্তির ভাগাভাগি নিয়ে দীর্ঘদিন ধরে সাদির উদ্দিনের ছেলেদের বিরোধ চলছিল। প্রায়ই এ নিয়ে ছেলেরা বাবাকে নানাভাবে নির্যাতন করত।

এজন্য জীবনের নিরাপত্তা চেয়ে সাদির উদ্দিন বারহাট্টা থানায় ছেলে নান্নু মিয়া, জুলফিকার আলী ও জনি ওরফে কদম আলীর বিরুদ্ধে মামলা করতে যান। পুলিশ মামলা না নিয়ে বাবাকে বাড়ি পাঠিয়ে দেয়। পরে সাদির উদ্দিন বারহাট্টার ইউএনওর কাছে যান।

এতে তিন ছেলে ক্ষিপ্ত হয়। বাড়ি ফেরার পর ছেলে জুলফিকার আলী ও নান্নু মিয়ার সামনে অপর ছেলে জনি বৃহস্পতিবার রাতে সাদির উদ্দিনকে ধারাল দা দিয়ে কুপিয়ে আহত করে। এ সময় এলাকাবাসী এগিয়ে এলে ছেলেরা পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহত সাদির উদ্দিনকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ।

মুক্তিযোদ্ধা সাদির উদ্দিন বলেন, জমি ভাগ করে দেয়ার জন্য ছেলেরা আমার ওপর প্রায়ই সময় অত্যাচার করে। ছেলেদের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়ায় আমাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছিল। এলাকাবাসী আমাকে রক্ষা করেছিল। পরে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

বারহাট্টা থানা পুলিশের ওসি মো. মিজানুর রহমান বলেন, এ ঘটনায় তিন ছেলের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা সাদির উদ্দিন মামলা করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনার পর থেকে এলাকা ছেড়ে পালিয়েছে আসামিরা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST