ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুড়ে ছাই পাঁচটি দোকান তিস্তার চরে গম চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের নীলফামারীতে উগ্রবাদ, জঙ্গি বাদ দমনে পাঁচ দিন ব্যাপী সচেতনতামূলক সেমিনার শুরু সক্ষম সকলকে কর প্রদানের আহবান প্রধানমন্ত্রীর রংপুর বিভাগীয় গন সমাবেশে নীলফামারী উপজেলা বিএনপি স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ  নীলফামারীর জলঢাকায় স্কুল বন্ধে নিমিসেই নিয়োগ শেষ, সভাপতির বিরুদ্ধে বাণিজ্যের অভিযোগ দেশ পাকিস্তান হবে নাকি মালয়েশিয়া- সিঙ্গাপুর, তথ্য ও সম্প্রচারমন্ত্রী সত্য বলার সৎ সাহসেই গঠিত হবে স্মার্ট বাংলাদেশ: অ্যাড. মমতাজুল শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর
ডোমারে চুরি হওয়া মটরসাইকেল উদ্ধার: গ্রেফতার-১।

ডোমারে চুরি হওয়া মটরসাইকেল উদ্ধার: গ্রেফতার-১।

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার, ২৭ জুন দুপুরে ডোমার থানা এক প্রেস বিজ্ঞপ্তি জানায়, পুলিশ সুপার মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম নীলফামারীর নির্দেশনায় ডোমার সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার জয়ব্রত পাল ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমানের সার্বিক তত্ত্ববধায়নে চুরি হওয়া একটি মটরসাইকেল উদ্ধার ও একজনকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ।
গত ৩১ মে চুরি সংক্রান্ত জিডি তদন্তে সোর্স ও তথ্য প্রযুক্তির সহায়তায় ২৬ জুন রাতে এসআই আযম হোসেন, এএসআই গোলাম মোস্তফা, মহাদেব রায়, হীরালাল রায় সঙ্গীয় ফোর্সসহ পাশ্ববর্তী জলঢাকা উপজেলার ছিট মিরগঞ্জ চোরপাড়া পশ্চিম কাঠালি উত্তরপাড়া এলাকার পকেটমার আজাহারুল ইসলামের বাড়ীতে অভিযান চালিয়ে চোরাইকৃত ১টি মটরসাইকেল (ধুম ওয়াই ডি ৮০) উদ্ধারসহ ও তার ছেলে রুবেলকে (২৬) গ্রেফতার করে।
এ বিষয়ে ডোমার থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-১৩, শনিবার বিকালে রুবেলকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান গ্রেফতারকৃত রুবেলকে আদালতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করে বলেন,রুবেলের দেওয়া স্বিকার উক্তিতে চুরির ঘটনায় জড়িত অন্যান্যদের দ্রুত গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST