ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারী পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণায় পৌর মেয়র।

নীলফামারী পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণায় পৌর মেয়র।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,নীলফামারী পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণা করলেন পৌর মেয়র।২০২০-২০২১ অর্থ বছরের জন্য ৬৭ কোটি ৮৫ লাখ ৩ হাজার ৩৫টাকার বাজেট ঘোষণা করেছে নীলফামারী পৌরসভা কর্তৃপক্ষ । মঙ্গলবার (৩০ই জুন) দুপুরে নীলফামারী পৌরসভা মিলানায়তনে উন্মুক্ত এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ।
করোনা পরিস্থিতির কারণে জনসমাগম যেন না ঘটে সেজন্য বাজেট ঘোষণা অনুষ্ঠানটি ক্যাবল টিভি অপারেটরের মাধ্যমে সরাসরি দেখানো হয় এবং উপস্থিত সাংবাদিক ছাড়াও মোবাইল ফোনের মাধ্যমে জনগণের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মেয়র।
বাজেট ঘোষণার পর নীলফামারী পৌরসভার বিভিন্ন কার্যক্রম, পরিকল্পনা এবং সমস্যা সমাধান নিয়ে জনগণের সরাসরি প্রশ্নের উত্তর দেন মেয়র।
পৌর মেয়র বলেন, বাজেটে রাজস্ব আয় ৬ কোটি ৭৮লাখ ৫৩হাজার ৩৫ টাকা এবং ব্যায় ৬কোটি ৭১লাখ ৯২হাজার টাকা। রাজস্ব উদ্বৃত্ত ৬লাখ ৬১ হাজার ৩৫টাকা।
বাজেটে উন্নয়ন আয় ও ব্যয় দেখানো হয়েছে ৬১কোটি ৮লাখ ৫০ হাজার টাকা। সমাপনি স্থিতি শুণ্য এবং সার্বিক বাজেট উদ্ধৃত প্রারম্ভিক স্থিতি সহ সর্বমোট ৩৮লাখ ৮২হাজার ১শত ৪৯ টাকা।
এসময় উপস্থিত ছিলেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী তারিক রেজা, পৌর সচিব মশিউর রহমান, জেলা পরিষদ সদস্য ইসরাত পল্লবী সহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST