ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। খুলনায় স্বাস্থ্যবিধি না মানায় অর্থদণ্ড ও কারাদণ্ড প্রদান । জলঢাকায় হরিজন পল্লীতে তুরিন আফরোজ কিশোরগঞ্জে ভাতাভোগীদের টাকা হাতিয়েছে প্রতারক চক্রটি জলঢাকায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষ রোপন ও চারাগাছ বিতরণ নীলফামারীতে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বৃক্ষরোপন করেছে আনসার ওভিডিপি। সৈয়দপুরে রেলের তদন্ত প্রতিবেদন,নিজেকে বাঁচাতে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন । পঞ্চগড়ের দেবীগঞ্জে করোনা আক্রান্ত মাদ্রাসা শিক্ষিকার মৃত্যু। বাংলাদেশ স্কাউটস এর স্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ মূল্যায়ন ওয়ার্কশপ বরিশালের গৌরনদী উপজেলায় নির্বাচনী সহিংসতায় নিহত ১, আহত ২
নীলফামারী পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণায় পৌর মেয়র।

নীলফামারী পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণায় পৌর মেয়র।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,নীলফামারী পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণা করলেন পৌর মেয়র।২০২০-২০২১ অর্থ বছরের জন্য ৬৭ কোটি ৮৫ লাখ ৩ হাজার ৩৫টাকার বাজেট ঘোষণা করেছে নীলফামারী পৌরসভা কর্তৃপক্ষ । মঙ্গলবার (৩০ই জুন) দুপুরে নীলফামারী পৌরসভা মিলানায়তনে উন্মুক্ত এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ।
করোনা পরিস্থিতির কারণে জনসমাগম যেন না ঘটে সেজন্য বাজেট ঘোষণা অনুষ্ঠানটি ক্যাবল টিভি অপারেটরের মাধ্যমে সরাসরি দেখানো হয় এবং উপস্থিত সাংবাদিক ছাড়াও মোবাইল ফোনের মাধ্যমে জনগণের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মেয়র।
বাজেট ঘোষণার পর নীলফামারী পৌরসভার বিভিন্ন কার্যক্রম, পরিকল্পনা এবং সমস্যা সমাধান নিয়ে জনগণের সরাসরি প্রশ্নের উত্তর দেন মেয়র।
পৌর মেয়র বলেন, বাজেটে রাজস্ব আয় ৬ কোটি ৭৮লাখ ৫৩হাজার ৩৫ টাকা এবং ব্যায় ৬কোটি ৭১লাখ ৯২হাজার টাকা। রাজস্ব উদ্বৃত্ত ৬লাখ ৬১ হাজার ৩৫টাকা।
বাজেটে উন্নয়ন আয় ও ব্যয় দেখানো হয়েছে ৬১কোটি ৮লাখ ৫০ হাজার টাকা। সমাপনি স্থিতি শুণ্য এবং সার্বিক বাজেট উদ্ধৃত প্রারম্ভিক স্থিতি সহ সর্বমোট ৩৮লাখ ৮২হাজার ১শত ৪৯ টাকা।
এসময় উপস্থিত ছিলেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী তারিক রেজা, পৌর সচিব মশিউর রহমান, জেলা পরিষদ সদস্য ইসরাত পল্লবী সহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST