ঘোষনা:
শিরোনাম :
শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর নীলফামারী বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের ক্লাস প্রমোশন না দেয়ার প্রতিবাদে মানববন্ধন নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় আহত ৮ জন নীলফামারীতে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কিশোরগঞ্জে বিদায়ী মাঘে শীতের হানা কিশোরগঞ্জে অপহরণের দায়ে পেশ ইমাম আটক-ছাত্রী উদ্ধার বিপদে পুলিশকে পাশে পেয়ে মানুষ যেন স্বস্তি বোধ করে তা নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী উন্নয়নের বদলে শেখ হাসিনাকে ভোট উপহার দিন: চাঁপাইনবাবগঞ্জে নানক বিএনপির বক্তব্যে মনে হয় আওয়ামী লীগকে রাজপথে দেখে তারা ভীত : তথ্যমন্ত্রী
ডোমারে প্রতিবন্ধী শিশুসহ দুই শিশু ধর্ষণের অভিযোগে মসজিদের ইমাম গ্রেফতার।

ডোমারে প্রতিবন্ধী শিশুসহ দুই শিশু ধর্ষণের অভিযোগে মসজিদের ইমাম গ্রেফতার।

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার, মসজিদে সকালে শিশুদের মক্তব পড়া শেষে কৌশলে প্রতিবন্ধী শিশুসহ দুইশিশুকে ধর্ষণ করার অভিযোগে নীলফামারীর ডোমার উপজেলায় আলী আকবর (৫৬) নামের এক ইমামকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার (০৪ জুলাই) রাত ১২ টায় উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের নওদাবস এলাকায় হাজী পাড়া জামে মসজিদের পাশে হতে ওই মসজিদের ইমামকে ডোমার থানা পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসে। রবিবার সকাল ১০টায় আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতার আলী আকবর পাশ্ববর্তী ডিমলা উপজেলার আকাশকুড়ি এলাকার মৃত ঘিনা মামুদের ছেলে।
ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রতিবন্ধি শিশুটির মা বাদি হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।
মামলা সুত্রে জানা গেছে, উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের নওদাবস এলাকার একটি মসজিদের ইমাম আলী আকবর সকালে ওই এলাকার শিশুদের মসজিদের ভিতরে মক্তব পড়ান। শনিবার সকালে মক্তবের ছুটি হলে, ১১ বছরের প্রতিবন্ধি শিশু ও ৩য় শ্রেণির এক ছাত্রীসহ দুই শিশুকে তিনি মসজিদের পাশে তার থাকার ঘরে নিয়ে যায়। এরপর তাদের পালাক্রমে ধর্ষন করে। শিশু দু’টি ধর্ষনের বিষয়টি যেন কাউকে না জানায়, সেজন্য ভয়ভীতি দেখায়। প্রতিবন্ধি শিশুটি তার মাকে ধর্ষনের বর্ণনা দিয়ে ব্যথা হওয়ার কথা জানান। এসময় তৃতীয় শ্রেণির ছাত্রীটিও ধর্ষনের বিষয়টি প্রকাশ করে। এলাকাবাসী আলী আকবরকে রাতে আটক করে থানায় খবর দেয়। দ্রুত ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।
ওসি মোস্তাফিজার রহমান জানান, ধর্ষিতা শিশুদের উদ্ধার করে রাতেই নীলফামারী সদর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এসময় অভিযুক্ত ধর্ষক আলী আকবর এলাকাবাসীর সামনে নিজের দোষ স্বিকার করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST