ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে জমিসহ ঘরের চাবি হস্তান্তর ডোমারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়মের তদন্ত নীলফামারীতে গৃহহীনদের মাঝে জমির দলিল সহ ঘরের চাবি হস্তান্তর। নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই
জলঢাকায় মৎস্য ব্যবসায়ীদের মানববন্ধন।

জলঢাকায় মৎস্য ব্যবসায়ীদের মানববন্ধন।

জলঢাকা (নীলফমারী) প্রতিনিধি,

মাছ বাজার সম্প্রসারণ করে একত্রে রাখার দাবীতে মানববন্ধন করেছে জলঢাকা মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতি নেতৃবৃন্দ। রোববার দুপুরে পৌর শহরের উপজেলা সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলা রোডস্থ মাছ বাজারটি দ্রুত সময় সম্প্রসারণ করা দরকার।

তারা আরও বলেন, পৌরসভার বিভিন্ন জায়গায় মাছ বিক্রি বন্ধ করতে হবে। মৎস্য ব্যবসায়ীদেরকে বিভক্ত করা থেকে বিরত থাকার আহবান জানান তারা। এসময় বক্তব্য রাখেন মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি দীজেন্দ্র নাথ পকিয়া, সাধারণ সম্পাদক রথীন্দ্র নাথ রায় জিয়া, ধনেশ্বর রায়, গোপাল চন্দ্র রায়, নরত্তোম রায়, নকেস রায়, দীপচান রায় প্রমূখ।

মৎস্য ব্যবসায়ীদের চলমান সংকট নিরসনে পৌর মেয়র ফাহমিদ ফয়সাল কমেট বলেন, উপজেলা প্রশাসন, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সকল মৎস্য ব্যবসায়ীদেরকে নিয়ে অতি দ্রুত সমস্যার সমাধানের চেষ্টা করা হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান বলেন, বর্তমান মাছ বাজারে যথেষ্ট জায়গা রয়েছে। বর্তমান সমস্যা নিরসনের জন্য আমরা পূর্বের মাছ বাজারের জায়গায় তাদেরকে বসতে বলেছিলাম। কিন্তু তারা সেখানে না বসে অন্য আর এক জায়গায় পরিচালনা করছে। এ কাজটি আইন সঙ্গত নয়। তাই আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, সম্প্রতি মাছ ব্যবসায়ীদের একটি অংশ নির্ধারিত জায়গায় ব্যবসা না করে পৌরশহরের পুরাতন গরুরহাটে ব্যবসা পরিচালনা করায় এ সংকট সৃষ্টি হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST