ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে জমিসহ ঘরের চাবি হস্তান্তর ডোমারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়মের তদন্ত নীলফামারীতে গৃহহীনদের মাঝে জমির দলিল সহ ঘরের চাবি হস্তান্তর। নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই
ডোমারে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু।

ডোমারে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু।

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার, নীলফামারীর ডোমার উপজেলায় জমিতে হাল চাষের জন্য সেচ পাম্পের বিদ্যুতের তার সরানোর সময় তারের সাথে জড়িয়ে ফিরোজুল ইসলাম (৫২) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। রবিবার (৫ জুলাই) সকাল ১১ টায় উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের বাগডোগড়া এলাকায় এ ঘটনা ঘটে। ফিরোজুল বাগডোকরা হাজী পাড়া গ্রামের মৃত শাহাজাতুল্লা সরকারের ছেলে।

ইউপি সদস্য রাদুজ্জামান জানান, ফিরোজুল ইসলামের নিজ জমিতে ট্রাক্টর দিয়ে হাল চাষের জন্য জমিতে ঝুলে থাকা সেচ পাম্পের তার বাঁশ দিয়ে সরানোর চেষ্টা করছিল। এ সময় তার ছিড়ে ফিরোজুলের হাতে পড়ে সে বিদ্যুতায়িত হয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়েছে।
ওসি জানান, কোন অভিযোগ না থাকায়, লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST