ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। খুলনায় স্বাস্থ্যবিধি না মানায় অর্থদণ্ড ও কারাদণ্ড প্রদান । জলঢাকায় হরিজন পল্লীতে তুরিন আফরোজ কিশোরগঞ্জে ভাতাভোগীদের টাকা হাতিয়েছে প্রতারক চক্রটি জলঢাকায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষ রোপন ও চারাগাছ বিতরণ নীলফামারীতে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বৃক্ষরোপন করেছে আনসার ওভিডিপি। সৈয়দপুরে রেলের তদন্ত প্রতিবেদন,নিজেকে বাঁচাতে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন । পঞ্চগড়ের দেবীগঞ্জে করোনা আক্রান্ত মাদ্রাসা শিক্ষিকার মৃত্যু। বাংলাদেশ স্কাউটস এর স্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ মূল্যায়ন ওয়ার্কশপ বরিশালের গৌরনদী উপজেলায় নির্বাচনী সহিংসতায় নিহত ১, আহত ২
কিশোরগঞ্জে চারালকাটা নদী থেকে গৃহবধুর লাশ উদ্ধার।

কিশোরগঞ্জে চারালকাটা নদী থেকে গৃহবধুর লাশ উদ্ধার।

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি, নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার শ্যামলী আক্তার(২৪) নামে একগৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর দেড়টার দিকে নিতাই ইউনিয়নের চারালকাটা নদীর বেলতলি ঘাট ব্রীজের নীচ থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়,গত তিন বছর আগে নিতাই ইউপির ১ নং ওয়ার্ডের মৌলভিরহাট গ্রামের আসাদুজ্জামানের কন্যা শ্যামলী আক্তারের সাথে একই ইউনিয়নের বালাপাড়া গ্রামের কান্দুরা মামুদের ছেলে আশিকুর রহমানের বিবাহ সম্পূর্ণ হয়। বিবাহের পর তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে ছিল।

ঘটনার দিন শনিবার সন্ধা সাত টার দিকে শ্যামলী অক্তার বাবার বাড়ী থেকে তার এক মাত্র সন্তানকে সাথে নিয়ে স্বামীর বাড়ীতে আসে। এ সময় শ্যামলী আক্তার বাজার বাড়ী গিয়ে একদিন থাকার কথা থাকলেও তিন দিন থাকায় স্বামী আশিকুর রহমান তিন থাকার কারণ জানতে চায়। এ নিয়ে তাদের ঝগড়া বিবাদ সৃষ্টি হলে স্বামী, শ্বশুর,শ্বশুরীসহ শ্যামলীকে মারধর করে কোলের সন্তান কে কেরে নিয়ে বাড়ী থেকে বের করে দেয়।

নিতাই ইউপির চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুক জানান, গতকাল রবিবার থেকে আজ সকাল পযর্ন্ত শ্যামলীকে খুঁজে না পাওয়ায় মেয়েটির বাবা- মা আমার কাছে এসেছিল। কিন্তু তারা চলে যাওয়ায় কয়েক ঘন্টা পর নিতাই বেলতলি ঘাটে শ্যামলীর মৃত দেহ ভেঁসে উঠে।

কিশোরগজ থানার অফিসার ইনর্চাজ এম হারুন অর রশিদ বলেন ওই গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে প্রেরণ করা হয়েছে। তবে ঘটনাটি রহস্যজনক হওয়ায় তার স্বামী আশিকুর রহমানকে গ্রেফতার করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST