ঘোষনা:
শিরোনাম :
শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা চট্টগ্রামে শশার বস্তাতেই চোলাই মদ ও আফিমসহ গ্রেপ্তার ১ 
কিশোরগঞ্জে চারালকাটা নদী থেকে গৃহবধুর লাশ উদ্ধার।

কিশোরগঞ্জে চারালকাটা নদী থেকে গৃহবধুর লাশ উদ্ধার।

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি, নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার শ্যামলী আক্তার(২৪) নামে একগৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর দেড়টার দিকে নিতাই ইউনিয়নের চারালকাটা নদীর বেলতলি ঘাট ব্রীজের নীচ থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়,গত তিন বছর আগে নিতাই ইউপির ১ নং ওয়ার্ডের মৌলভিরহাট গ্রামের আসাদুজ্জামানের কন্যা শ্যামলী আক্তারের সাথে একই ইউনিয়নের বালাপাড়া গ্রামের কান্দুরা মামুদের ছেলে আশিকুর রহমানের বিবাহ সম্পূর্ণ হয়। বিবাহের পর তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে ছিল।

ঘটনার দিন শনিবার সন্ধা সাত টার দিকে শ্যামলী অক্তার বাবার বাড়ী থেকে তার এক মাত্র সন্তানকে সাথে নিয়ে স্বামীর বাড়ীতে আসে। এ সময় শ্যামলী আক্তার বাজার বাড়ী গিয়ে একদিন থাকার কথা থাকলেও তিন দিন থাকায় স্বামী আশিকুর রহমান তিন থাকার কারণ জানতে চায়। এ নিয়ে তাদের ঝগড়া বিবাদ সৃষ্টি হলে স্বামী, শ্বশুর,শ্বশুরীসহ শ্যামলীকে মারধর করে কোলের সন্তান কে কেরে নিয়ে বাড়ী থেকে বের করে দেয়।

নিতাই ইউপির চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুক জানান, গতকাল রবিবার থেকে আজ সকাল পযর্ন্ত শ্যামলীকে খুঁজে না পাওয়ায় মেয়েটির বাবা- মা আমার কাছে এসেছিল। কিন্তু তারা চলে যাওয়ায় কয়েক ঘন্টা পর নিতাই বেলতলি ঘাটে শ্যামলীর মৃত দেহ ভেঁসে উঠে।

কিশোরগজ থানার অফিসার ইনর্চাজ এম হারুন অর রশিদ বলেন ওই গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে প্রেরণ করা হয়েছে। তবে ঘটনাটি রহস্যজনক হওয়ায় তার স্বামী আশিকুর রহমানকে গ্রেফতার করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST