ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
কিশোরগঞ্জে চারালকাটা নদী থেকে গৃহবধুর লাশ উদ্ধার।

কিশোরগঞ্জে চারালকাটা নদী থেকে গৃহবধুর লাশ উদ্ধার।

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি, নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার শ্যামলী আক্তার(২৪) নামে একগৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর দেড়টার দিকে নিতাই ইউনিয়নের চারালকাটা নদীর বেলতলি ঘাট ব্রীজের নীচ থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়,গত তিন বছর আগে নিতাই ইউপির ১ নং ওয়ার্ডের মৌলভিরহাট গ্রামের আসাদুজ্জামানের কন্যা শ্যামলী আক্তারের সাথে একই ইউনিয়নের বালাপাড়া গ্রামের কান্দুরা মামুদের ছেলে আশিকুর রহমানের বিবাহ সম্পূর্ণ হয়। বিবাহের পর তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে ছিল।

ঘটনার দিন শনিবার সন্ধা সাত টার দিকে শ্যামলী অক্তার বাবার বাড়ী থেকে তার এক মাত্র সন্তানকে সাথে নিয়ে স্বামীর বাড়ীতে আসে। এ সময় শ্যামলী আক্তার বাজার বাড়ী গিয়ে একদিন থাকার কথা থাকলেও তিন দিন থাকায় স্বামী আশিকুর রহমান তিন থাকার কারণ জানতে চায়। এ নিয়ে তাদের ঝগড়া বিবাদ সৃষ্টি হলে স্বামী, শ্বশুর,শ্বশুরীসহ শ্যামলীকে মারধর করে কোলের সন্তান কে কেরে নিয়ে বাড়ী থেকে বের করে দেয়।

নিতাই ইউপির চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুক জানান, গতকাল রবিবার থেকে আজ সকাল পযর্ন্ত শ্যামলীকে খুঁজে না পাওয়ায় মেয়েটির বাবা- মা আমার কাছে এসেছিল। কিন্তু তারা চলে যাওয়ায় কয়েক ঘন্টা পর নিতাই বেলতলি ঘাটে শ্যামলীর মৃত দেহ ভেঁসে উঠে।

কিশোরগজ থানার অফিসার ইনর্চাজ এম হারুন অর রশিদ বলেন ওই গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে প্রেরণ করা হয়েছে। তবে ঘটনাটি রহস্যজনক হওয়ায় তার স্বামী আশিকুর রহমানকে গ্রেফতার করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST