ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে জমিসহ ঘরের চাবি হস্তান্তর ডোমারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়মের তদন্ত নীলফামারীতে গৃহহীনদের মাঝে জমির দলিল সহ ঘরের চাবি হস্তান্তর। নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই
চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতারের পর যুবলীগ নেতা বহিষ্কার।

চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতারের পর যুবলীগ নেতা বহিষ্কার।

টাঙ্গাইল জেলা প্রতিনিধি,
টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় চোরাই মোটরসাইকেলসহ পুলিশের হাতে গ্রেফতার যুবলীগ নেতা মো. আনিসুর রহমান আনোয়ারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় শৃঙ্খলা ভঙ্গ, সংগঠন বিরোধী ও অনৈতিক কর্মকাণ্ডে জড়ানোর অভিযোগে তাকে বহিষ্কার করা হয়। তার বহিষ্কারের বিষয়টি মঙ্গলবার (০৭ জুলাই) উপজেলা সংগঠনের একটি নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে জানা যায়, উপজেলার মোকনা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আনিসুর রহমান আনোয়ারকে গত শুক্রবার (০৩ জুলাই) সন্ধ্যায় কেদারপুর বাজার থেকে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার করে পুলিশ। এ নিয়ে সংবাদ প্রচার হলে তোলপাড় শুরু হয়। ওই দিন বিকেলে যুবলীগের নাগরপুর উপজেলা শাখার সিনিয়র যুগ্ম আহ্বায়ক ভক্ত গোপাল রাজবংশী পিন্টু, যুগ্ম আহ্বায়ক মাফুজ রানা এমবি ও শাহিনুর রহমান শাহিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আনোয়ারকে বহিষ্কার করা হয় ।

নাগরপুর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ভক্ত গোপাল রাজবংশী পিন্টু বলেন, ব্যক্তির অপরাধ যুবলীগ বহন করবে না। আনোয়ারের বিষয়টি জানার পর সাংগঠনিকভাবে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST