ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতারের পর যুবলীগ নেতা বহিষ্কার।

চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতারের পর যুবলীগ নেতা বহিষ্কার।

টাঙ্গাইল জেলা প্রতিনিধি,
টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় চোরাই মোটরসাইকেলসহ পুলিশের হাতে গ্রেফতার যুবলীগ নেতা মো. আনিসুর রহমান আনোয়ারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় শৃঙ্খলা ভঙ্গ, সংগঠন বিরোধী ও অনৈতিক কর্মকাণ্ডে জড়ানোর অভিযোগে তাকে বহিষ্কার করা হয়। তার বহিষ্কারের বিষয়টি মঙ্গলবার (০৭ জুলাই) উপজেলা সংগঠনের একটি নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে জানা যায়, উপজেলার মোকনা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আনিসুর রহমান আনোয়ারকে গত শুক্রবার (০৩ জুলাই) সন্ধ্যায় কেদারপুর বাজার থেকে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার করে পুলিশ। এ নিয়ে সংবাদ প্রচার হলে তোলপাড় শুরু হয়। ওই দিন বিকেলে যুবলীগের নাগরপুর উপজেলা শাখার সিনিয়র যুগ্ম আহ্বায়ক ভক্ত গোপাল রাজবংশী পিন্টু, যুগ্ম আহ্বায়ক মাফুজ রানা এমবি ও শাহিনুর রহমান শাহিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আনোয়ারকে বহিষ্কার করা হয় ।

নাগরপুর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ভক্ত গোপাল রাজবংশী পিন্টু বলেন, ব্যক্তির অপরাধ যুবলীগ বহন করবে না। আনোয়ারের বিষয়টি জানার পর সাংগঠনিকভাবে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST