ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
উত্তরা ইপিজেডের এভারগ্রীণ ফ্যাক্টরীর সাথে জেলা রিপোর্টার্স ইউনিটির মতবিনিময়।

উত্তরা ইপিজেডের এভারগ্রীণ ফ্যাক্টরীর সাথে জেলা রিপোর্টার্স ইউনিটির মতবিনিময়।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীর উত্তরা ইপিজেডে এভারগ্রীণ প্রোডাক্টস ফ্যাক্টরীতে হামলাকে কেন্দ্র করে ফ্যাক্টরীর চেয়ারম্যান ও কর্মকর্তাদের সাথে নীলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ জুলাই) সকালে ফ্যাক্টরীর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত  মতবিনিময় সভায় জেলা রিপোর্টার্স ইউনিটির সদস্যরা উপস্থিত ছিলেন।।

এ সময় উপস্থিত ছিলেন, ফ্যাক্টরীর ডেপুটি জেনারেল ম্যানেজার মেজর কাজী ফেরদৌস উল আলম (রিট), এভারগ্রীণের চেয়ারম্যান ফিলিক্স ওয়াই ছি চেং, হাউসকিপার ট্রেনিং সেন্টার ডেপুটি ম্যানেজার মেজর মো: হারুন অর রশীদ (রিট) সহ জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি, সাধারণ সম্পাদক সহ সকল সদস্য।

এভারগ্রীণের চেয়ারম্যান ফিলিক্স ওয়াই ছি চেং বলেন, নীলফামারী ও বাংলাদেশকে আমি খুবেই পছন্দ করি। তাই উত্তরা ইপিজেডে অবস্থিত আমার এভারগ্রীণ ফ্যাক্টরীতে আমি ১ হাজার কোটি টাকা বিনিয়োগ করেছি। কিন্তু এখানে পরিবেশ ও নিরাপত্তা ভালো হলে আমি আরো বিনিয়োগ করবো।

তিনি বলেন, উত্তরা ইপিজেড এলাকায় ইন্ডাষ্ট্রিয়াল পুলিশ থাকলে ভালো হয়। আমার ফ্যাক্টরীতে গত শনিবার (২৭ জুন) বহিরাগত কিছু উশৃঙ্খল সন্ত্রাসী বাহিনী পরিকল্পিত ভাবে হামলা চালায়। তাতে আমার ফ্যাক্টরীর ১৫/২০ কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়। আমার ফ্যাক্টরীতে ২১ হাজার শ্রমিক আছে, তারা কখনো আমার ফ্যাক্টরীর ক্ষতি করতে পারে না। বরং শ্রমিকরা ফ্যাক্টরীকে বাঁচাতে অনেক চেষ্টা করেছে। অনেক শ্রমিক গুরুতর আহতও হয়েছে। তাই প্রশাসনের কাছে আমার দাবী, প্রকৃত অপরাধীদের দ্রুত শাস্তির ব্যবস্থা করতে হবে।

তিনি আরো বলেন, শনিবার ২৭ জুনের সন্ত্রাসী হামলায় আমার যেসব শ্রমিকেরা আহত হয়েছে তাদের চিকিৎসা ব্যবস্থা করেছি। যাদের সাইকেল মটর সাইকেল ভাংছে পুরে গেছে তাদের অর্ধেক ক্ষতিপুরণ দিবো। শ্রমিকদের করোনামুক্ত রাখার জন্য মাস্ক, সাবান, স্যানিটাইজার সহ বিভিন্ন উপকরণ ফ্রি দিয়ে আসছি। সবশেষে তিনি নীলফামারীতে স্থানীয় ভাবে একটি পত্রিকা প্রকাশ করবেন বলে ঘোষনা দেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST