ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুড়ে ছাই পাঁচটি দোকান তিস্তার চরে গম চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের নীলফামারীতে উগ্রবাদ, জঙ্গি বাদ দমনে পাঁচ দিন ব্যাপী সচেতনতামূলক সেমিনার শুরু সক্ষম সকলকে কর প্রদানের আহবান প্রধানমন্ত্রীর রংপুর বিভাগীয় গন সমাবেশে নীলফামারী উপজেলা বিএনপি স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ  নীলফামারীর জলঢাকায় স্কুল বন্ধে নিমিসেই নিয়োগ শেষ, সভাপতির বিরুদ্ধে বাণিজ্যের অভিযোগ দেশ পাকিস্তান হবে নাকি মালয়েশিয়া- সিঙ্গাপুর, তথ্য ও সম্প্রচারমন্ত্রী সত্য বলার সৎ সাহসেই গঠিত হবে স্মার্ট বাংলাদেশ: অ্যাড. মমতাজুল শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর
রংপুরে নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন।

রংপুরে নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন।

রংপুর প্রতিনিধি,
রংপুরের শ্যামপুরে নবম শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে ও ধর্ষণকারী শিক্ষকের কঠোর শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে শ্যামপুর বাস স্ট্যান্ড মোড়ে ও সুগার মিলস্ এর প্রশাসনিক ভবনের সামনে এলাকাবাসী ও শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা এ কর্মসূচিতে অংশ নেয়। এতে বক্তব্য রাখেন সুগার মিলস্ স্কুলের প্রাক্তন ছাত্র রাফিউল,সোহেল সৈকত,ইমন সহ অভিভাবক।
এসময় বক্তারা বলেন,পিতা -মাতার পর একজন শিক্ষক এর কাছে আমাদের সন্তান রা নিরাপদে থাকে।কিন্তু মিঠুর মতো শিক্ষকদের এই ধরনের কলঙ্কিত অধ্যায় এর কোনো মাফ নেই।বক্তারা ছাত্রী ধর্ষক মিঠুর কঠোর শাস্তি ও স্কুল থেকে স্থায়ী বহিষ্কারের দাবি জানান।

অভিযোগ সূত্রে জানা যায়,স্কুলের একটি কক্ষে প্রাইভেট পড়াত মিঠু। গত ৩০ জুন সকাল ১০ টার পর সুগার মিলস্ স্কুলের ৯ম শ্রেণির ওই ছাত্রীকে ফরম পূরণের কথা বলে স্কুলে প্রাইভেট পড়ার ওই কক্ষে ডেকে নিয়ে হাত-মুখ বেঁধে ধর্ষণ করে।এরপর ওই শিক্ষার্থীকে নানা ভাবে ভয়ভীতি দেখিয়ে স্কুলের পেছন দরজা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। বিষয়টি এলাকার লোকজনের মাঝে জানাজানি হলে তাদের সহায়তায় ওই শিক্ষার্থী বদরগঞ্জ থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন।

অভিযোগ প্রাপ্তির সাথে সাথেই গত মঙ্গলবার মধ্যরাতে বদরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে শিক্ষক মনোয়ারুল ইসলাম মিঠুকে গ্রেফতার করে এবং আদালতের মাধ্যমে জেলে পাঠায় ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST