ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে জমিসহ ঘরের চাবি হস্তান্তর ডোমারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়মের তদন্ত নীলফামারীতে গৃহহীনদের মাঝে জমির দলিল সহ ঘরের চাবি হস্তান্তর। নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই
নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদের রোগমুক্তি কামনায় জেলা পরিষদের দোয়া মাহফিল।

নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদের রোগমুক্তি কামনায় জেলা পরিষদের দোয়া মাহফিল।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ করোনায় আক্রান্ত হয়েছেন।বর্তমানে তিনি এখন ঢাকা স্পে-সালাইষ্ট (পি,এইচ,এস) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার আশুরোগ কামনায় নীলফামারী জেলা পরিষদের উদ্দোগে পবিত্র কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বাদ যোহর জেলা পরিষদ হলরুমে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের সভাপতিত্বে পবিত্র কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম. পিপিএম, উত্তরা ইপিজেট (বেপজা)র জেনারেল ম্যানেজার মোহাম্মদ এনামুল হক, স্থানীয় সরকার প্রশাসন (ডিডিএলজি) আব্দুল মোতালেব, সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন, জেলা পরিষদের প্রধান নির্বাহী জয়নুল আবেদীন, অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোঃ আতিকুর রহমান ও সদর উপজেলা নির্বাহী অফিসার এলিনা আক্তার।

এছাড়াও জেলা পরিষদের সকল সদস্য, কর্মকর্তা কর্মচারীসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া পরিচালনা করেন, পৌর শহরের বড় মসজিদের খতিব মাওলানা আশরাফুল হক নুরী এবং মার্কাস মসজিদের পেশ ঈমাম মাওলানা সাদিক।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST