ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। খুলনায় স্বাস্থ্যবিধি না মানায় অর্থদণ্ড ও কারাদণ্ড প্রদান । জলঢাকায় হরিজন পল্লীতে তুরিন আফরোজ কিশোরগঞ্জে ভাতাভোগীদের টাকা হাতিয়েছে প্রতারক চক্রটি জলঢাকায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষ রোপন ও চারাগাছ বিতরণ নীলফামারীতে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বৃক্ষরোপন করেছে আনসার ওভিডিপি। সৈয়দপুরে রেলের তদন্ত প্রতিবেদন,নিজেকে বাঁচাতে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন । পঞ্চগড়ের দেবীগঞ্জে করোনা আক্রান্ত মাদ্রাসা শিক্ষিকার মৃত্যু। বাংলাদেশ স্কাউটস এর স্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ মূল্যায়ন ওয়ার্কশপ বরিশালের গৌরনদী উপজেলায় নির্বাচনী সহিংসতায় নিহত ১, আহত ২
নীলফামারীতে নার্স,আয়া,শিশু ও পৌরসভার সহকারী প্রকৌশলী সহ নতুন করে ৪৯ জন করোনা শনাক্ত।

নীলফামারীতে নার্স,আয়া,শিশু ও পৌরসভার সহকারী প্রকৌশলী সহ নতুন করে ৪৯ জন করোনা শনাক্ত।

স্টাফ রিপোর্টার ,
নীলফামারীতে নার্স,আয়া ও পৌরসভার সহকারী প্রকৌশলী সহ নতুন করে ৪৯ জন করোনা শনাক্ত।আজ বৃহস্পতিবার রাতে সিভিল সার্জন রনজিৎ কুমার বলেন, ঢাকা পিসিআর ল্যাবের নিকট হতে ৬ ও ৭ জুলাইয়ের নমুনার রির্পোটে করোনা পজিটিভ আসে।
নতুন করে করোনা পজেটিভদের মধ্যে নীলফামারী সদরে ৪২ জন রয়েছে। নীলফামারী পৌরসভার সহকারী প্রকৌশলী দুদু মিয়া(৫০) সহ ১৯জন, নীলফামারী উত্তরা ইপিজেডের ২৩ শ্রমিকের মধ্যে ম্যাজেন (বিডি) ইন্ডাস্ট্রিজ লিমিটেড কোম্পানীর ২০ জন, ভেনচুরা লেদারওয়ার ম্যানুফ্যাকচারিং (বিডি) লিঃ (বিভিন্ন ব্যাগ তৈরির শিল্পকারখানা) ৩ জন, জলঢাকা উপজেলা হাসপাতালের নার্স আয়া সহ ৪ জন, সৈয়দপুর উপজেলায় ২ জন ও কিশোরীগঞ্জ উপজেলায় সাত বছরের ১ জন শিশু।
জেলা স্বাস্থ্য বিভাগের সূত্র মতে, নীলফামারী জেলায় করোনা শনাক্তর সংখ্যা ৪৭৫ জন। এর মধ্যে সুস্থ্য হয়ে ফিরে গেছে ৩২০। ঢাকা ও রংপুরে চিকিৎসাধীন রয়েছে ১৩ জন। মারা গেছেন ১ নারীসহ ৮ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৯৮ জন।
উল্লেখ যে, নীলফামারী উত্তরা ইপিজেডে ৭ জন চীনা নাগরিক সহ এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে ৪২জন। আক্রান্ত ৭ জন চীনা নাগরিক বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST