ঘোষনা:
শিরোনাম :
শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা চট্টগ্রামে শশার বস্তাতেই চোলাই মদ ও আফিমসহ গ্রেপ্তার ১ 
নীলফামারীতে নার্স,আয়া,শিশু ও পৌরসভার সহকারী প্রকৌশলী সহ নতুন করে ৪৯ জন করোনা শনাক্ত।

নীলফামারীতে নার্স,আয়া,শিশু ও পৌরসভার সহকারী প্রকৌশলী সহ নতুন করে ৪৯ জন করোনা শনাক্ত।

স্টাফ রিপোর্টার ,
নীলফামারীতে নার্স,আয়া ও পৌরসভার সহকারী প্রকৌশলী সহ নতুন করে ৪৯ জন করোনা শনাক্ত।আজ বৃহস্পতিবার রাতে সিভিল সার্জন রনজিৎ কুমার বলেন, ঢাকা পিসিআর ল্যাবের নিকট হতে ৬ ও ৭ জুলাইয়ের নমুনার রির্পোটে করোনা পজিটিভ আসে।
নতুন করে করোনা পজেটিভদের মধ্যে নীলফামারী সদরে ৪২ জন রয়েছে। নীলফামারী পৌরসভার সহকারী প্রকৌশলী দুদু মিয়া(৫০) সহ ১৯জন, নীলফামারী উত্তরা ইপিজেডের ২৩ শ্রমিকের মধ্যে ম্যাজেন (বিডি) ইন্ডাস্ট্রিজ লিমিটেড কোম্পানীর ২০ জন, ভেনচুরা লেদারওয়ার ম্যানুফ্যাকচারিং (বিডি) লিঃ (বিভিন্ন ব্যাগ তৈরির শিল্পকারখানা) ৩ জন, জলঢাকা উপজেলা হাসপাতালের নার্স আয়া সহ ৪ জন, সৈয়দপুর উপজেলায় ২ জন ও কিশোরীগঞ্জ উপজেলায় সাত বছরের ১ জন শিশু।
জেলা স্বাস্থ্য বিভাগের সূত্র মতে, নীলফামারী জেলায় করোনা শনাক্তর সংখ্যা ৪৭৫ জন। এর মধ্যে সুস্থ্য হয়ে ফিরে গেছে ৩২০। ঢাকা ও রংপুরে চিকিৎসাধীন রয়েছে ১৩ জন। মারা গেছেন ১ নারীসহ ৮ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৯৮ জন।
উল্লেখ যে, নীলফামারী উত্তরা ইপিজেডে ৭ জন চীনা নাগরিক সহ এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে ৪২জন। আক্রান্ত ৭ জন চীনা নাগরিক বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST