ঘোষনা:
শিরোনাম :
অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা
নীলফামারীতে বিপদসীমার ২০ সে.মি. উপরে তিস্তার পানি।১৫ টি চরগ্রামে পানি ঢুকে প্লাবিত ।

নীলফামারীতে বিপদসীমার ২০ সে.মি. উপরে তিস্তার পানি।১৫ টি চরগ্রামে পানি ঢুকে প্লাবিত ।

হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে কিছুটা কমলেও এখনো বিপদসীমার উপরে তিস্তার পানি।নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। আজ দুপুরে নীলফামারীর ডালিয়া ব্যারেজ পয়েন্টে বিপদসীমার (৫২.৬০) ২০ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে নদীর পানি।এদিকে তিস্তায় পানি বৃদ্ধির ফলে জেলার ডিমলা উপজেলার নদী তীরবর্তী ১৫ টি চরগ্রামে পানি ঢুকে প্লাবিত হয়।তবে পানি নামতে শুরু করেছে।
এদিকে পানি নিয়ন্ত্রণে তিস্তা ব্যারেজের সবকটি (৪৪) জলকপাট খুলে রেখেছে পানি উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ।
ডালিয়া পানি উন্নয়ন বোর্ডের বন্যা পূর্বাভাস ও সতর্কীকরন কেন্দ্র জানায়, উজানের ভারি বৃষ্টিপাত ও পাহাড়ী ঢলে গতকাল শুক্রবার দুপুরে চতুর্থ দফা বিপদসীমা ছাড়ায় তিস্তার পানি। গত রাত নয়টায় তা বেড়ে বিপদসীমার ৩৫ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হয়। তবে তারপর থেকে কমতে থাকে তিস্তার পানি। আজ দুপুর ১২ টা পর্য়স্ত ডালিয়া পয়েন্টে বিপদসীমার ২০ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে।
এর আগে গত ২০ জুন প্রথম বিপসদীমা ছাড়ায় তিস্তার পানি। এরপর ২৬ থেকে ২৯ জুন ও ৪ জুলাই বিপসদীমার উপরে ছিলো তিস্তার পানি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST