ঘোষনা:
শিরোনাম :
জাতীয় ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ পুরস্কার পেলেন ডাঃ মিনহাবুর রহমান।

জাতীয় ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ পুরস্কার পেলেন ডাঃ মিনহাবুর রহমান।

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি,
বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে পরিবার পরিকল্পনা,মা ও শিশু স্বাস্থ্য (২০১৯-২০২০ইং) কার্যক্রমে প্রশংসনীয় অবদান রাখায় এ বছরে জাতীয় ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে নীলফামারী সদর খোকশাবাড়ী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (এসএসিএমও) ডাঃ মোঃ মিনহাবুর রহমান। তিনি চাকরীর প্রথম বছরই সাফল্য পেলেন। (১১ জুুলাই) শনিবার বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে রংপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগীয় পরিবার পরিকল্পনা বিভাগের পরিচালক (যুগ্মসচিব) মাহবুব আলম। অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর বিভাগীয় কমিশনার কে. এম. তারিকুল ইসলাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ সন্মাননা সনদ ও ক্রেস্ট উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মিনহাবুর রহমানের হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ আমিন আহমেদ খান,জেলা প্রশাসক আসিব আহসান,সিভিল সার্জন হিরম্ব কুমার রায় ও পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ শেখ মোঃ সাইদুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন রংপুর সদর উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ.টি.এম. নাজমুল হুদা।

উল্লেখ্য,নীলফামারীর জলঢাকা শৌলমারী ডাকালীগঞ্জ এলাকার প্রধান শিক্ষকের ছেলে ডাঃ মোঃ মিনহাবুর রহমান চাকরি জীবনে প্রথম বছরে সাফল্য অর্জন করলেন। এ সাফল্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার শুভাকাঙ্ক্ষীরা অভিনন্দন জানিয়েছে। ডাঃ মিনহাবুর রহমান তার ফেসবুক ওয়ালে লিখে অনুভূতি প্রকাশ করেছেন।

তিনি লিখেছেন,আলহামদুলিল্লাহ, “চাকুরী যোগদানে ১ম অর্জন জাতীয় পুরস্কার” মা ও শিশু স্বাস্থ্য সেবায় বিশেষ অবদানের জন্য বিভাগীয় ও জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ “উপ-সহকারী মেডিকেল অফিসার” সম্মাননা আমার বাবা,মা কে উৎসর্গ করলাম।

তিনি আরও লিখেছেন, জানি এত বড় পুরস্কারের যোগ্য আমি না।আল্লাহ সম্মান দেবার মালিক সম্মান নেওয়ার ও মালিক।হয়তো জীবনে কোন ভালো কাজ করেছি,নায়তো আল্লাহ আমার দ্বারা মানুষের চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব বাড়িয়ে দিতে চেয়েছেন।সবেই আল্লাহ ভালো জানেন। লাখো শুকরিয়া আল্লাহর কাছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST