ঘোষনা:
শিরোনাম :
অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা
নীলসাগর অফিসে হামলা ভাংচুর, থানায় মামলা।

নীলসাগর অফিসে হামলা ভাংচুর, থানায় মামলা।

স্টাফ রিপোর্টার ,
শিল্প উন্নয়ন প্রতিষ্ঠান নীলসাগর গ্রুপের স্থানীয় অফিসে হামলা ও ভাংচুরের ঘটনায় মামলা হয়েছে নীলফামারী থানায়। শনিবার রাতে মামলাটি করেন গ্রুপের সহকারী ব্যবস্থাপক নুরে আলম সিদ্দিক।
এতে মারুফ জামান কোয়েল, মমিনুর রহমান রঞ্জু, জিয়াউল হক জিয়া, আজাদ, শিমুলের নাম উল্লেখ করা হয়েছে।
নুরে আলম সিদ্দিক বলেন, সকাল এগারটার দিকে মারুফ জামান কোয়েলের নেতৃত্বে অতর্কিত ভাবে অফিসে প্রবেশ করে অফিসের কর্মরতদের মারধোর করে বের করে দেয়া হয়। ভাংচুর করা হয় আসবাবপত্রসহ অন্যান্য জিনিসপত্র। এ সময় তিন কোটি টাকা লুট করা হয়। এ ঘটনায় রাতে মামলা করা হয় (মামলা নং ১১)।
এদিকে ঘটনার পর থেকে সংঘাত এড়াতে নীলফামারী সদরের মাস্টারপাড়ায় অবস্থিত নীলসাগর গ্রুপের স্থানীয় অফিসে পুলিশ মোতায়েন রয়েছে ।নীলফামারী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোমিনুল ইসলাম জানান জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে শনিবারের এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন বিভিন্ন জন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST