ঘোষনা:
শিরোনাম :
জলঢাকায় অসুস্থ ব্যক্তিদের হাতে চিকিৎসা সহায়তা চেক চট্টগ্রামে সড়কের দু’পাশে ঝুঁকিপূর্ণ ৩ শতাধিক ঘর উচ্ছেদ করেছে প্রশাসন । ডোমারে ট্রাক্টরের চাপায় বৃদ্ধার মৃত্যু ভোলায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ ঢালিউডের জনপ্রিয় নায়িকাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার প্রধান আসামিসহ ৫ জন গ্রেফতার মানিকগঞ্জে বিদেশগামী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন। টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ ডোমার গোমনাতী সঃ প্রাঃ বিদ্যাঃ প্রধান শিক্ষক দুলু আর নেই নীলফামারীর ডোমারে পুকুর খননকালে পাওয়া গেল কৃষ্ণ মূর্তি। পঞ্চগড় পৌর মার্কেট নির্মাণ কাজের উদ্বোধন
নীলসাগর অফিসে হামলা ভাংচুর, থানায় মামলা।

নীলসাগর অফিসে হামলা ভাংচুর, থানায় মামলা।

স্টাফ রিপোর্টার ,
শিল্প উন্নয়ন প্রতিষ্ঠান নীলসাগর গ্রুপের স্থানীয় অফিসে হামলা ও ভাংচুরের ঘটনায় মামলা হয়েছে নীলফামারী থানায়। শনিবার রাতে মামলাটি করেন গ্রুপের সহকারী ব্যবস্থাপক নুরে আলম সিদ্দিক।
এতে মারুফ জামান কোয়েল, মমিনুর রহমান রঞ্জু, জিয়াউল হক জিয়া, আজাদ, শিমুলের নাম উল্লেখ করা হয়েছে।
নুরে আলম সিদ্দিক বলেন, সকাল এগারটার দিকে মারুফ জামান কোয়েলের নেতৃত্বে অতর্কিত ভাবে অফিসে প্রবেশ করে অফিসের কর্মরতদের মারধোর করে বের করে দেয়া হয়। ভাংচুর করা হয় আসবাবপত্রসহ অন্যান্য জিনিসপত্র। এ সময় তিন কোটি টাকা লুট করা হয়। এ ঘটনায় রাতে মামলা করা হয় (মামলা নং ১১)।
এদিকে ঘটনার পর থেকে সংঘাত এড়াতে নীলফামারী সদরের মাস্টারপাড়ায় অবস্থিত নীলসাগর গ্রুপের স্থানীয় অফিসে পুলিশ মোতায়েন রয়েছে ।নীলফামারী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোমিনুল ইসলাম জানান জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে শনিবারের এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন বিভিন্ন জন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST