ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারীতে “সমগ্রদেশে নিরাপদ পানি সরবরাহ” প্রকল্পের আওতায় অগভীর নলকূপ বিতরণ কার্যক্রম শুরু।

নীলফামারীতে “সমগ্রদেশে নিরাপদ পানি সরবরাহ” প্রকল্পের আওতায় অগভীর নলকূপ বিতরণ কার্যক্রম শুরু।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
বাংলাদেশ সরকারের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন “সমগ্রদেশে নিরাপদ পানি সরবরাহ” প্রকল্পের আওতায় নীলফামারী ২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুরের উপজেলায় বরাদ্দকৃত অগভীর নলকূপ বিতরণ করা হয়েছে। আজ বুধবার (১৫ জুলাই) সকাল ১১ ঘটিকায় নীলফামারী সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদরের আয়োজনে উপজেলা পরিষদ চত্তরে এসব নলকূপ বিতরণের শুভ উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহিদ মাহমুদ।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ বলেন, দেশে নিরাপদ পানি সরবরাহে বাংলাদেশ সরকরের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কাজ করে যাচ্ছে। নীলফামারী সদর উপজেলায়ও “সমগ্রদেশে নিরাপদ পানি সরবরাহ” প্রকল্পের আওতায় উপজেলার ১৫ ইউনিয়নে পর্যায়ক্রমে ৩৯০ টি নলকূপ ও ১২ টি করে পাইপ বিতরণ করা হবে। আজ ৫০ টি নলকূপ বিতরণ করে উপজেলায় এই প্রকল্পের শুভ উদ্বোধন করা হলো। যারা অগভীর নলকূপের জন্য আবেদন করেছেন এবং তালিকায় নাম আছে তারা পর্যায়ক্রমে সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলের মাধ্যমে এসব নলকূপ পাবেন।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা উপসহকারী প্রকৌশল তুষার কান্তি রায়, বাংলাদেশ আওয়ামীলীগ,নীলফামারী সদর থানার সাধারণ সম্পাদক মোঃ ওয়াদুদ রহমান, বাংলাদেশ আওয়ামীলীগ জেলা শাখার নেতাকর্মীসহ ইউনিয়ন জনপ্রতিনিধি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST