ঘোষনা:
শিরোনাম :
জলঢাকায় অসুস্থ ব্যক্তিদের হাতে চিকিৎসা সহায়তা চেক চট্টগ্রামে সড়কের দু’পাশে ঝুঁকিপূর্ণ ৩ শতাধিক ঘর উচ্ছেদ করেছে প্রশাসন । ডোমারে ট্রাক্টরের চাপায় বৃদ্ধার মৃত্যু ভোলায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ ঢালিউডের জনপ্রিয় নায়িকাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার প্রধান আসামিসহ ৫ জন গ্রেফতার মানিকগঞ্জে বিদেশগামী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন। টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ ডোমার গোমনাতী সঃ প্রাঃ বিদ্যাঃ প্রধান শিক্ষক দুলু আর নেই নীলফামারীর ডোমারে পুকুর খননকালে পাওয়া গেল কৃষ্ণ মূর্তি। পঞ্চগড় পৌর মার্কেট নির্মাণ কাজের উদ্বোধন
নীলফামারীতে “সমগ্রদেশে নিরাপদ পানি সরবরাহ” প্রকল্পের আওতায় অগভীর নলকূপ বিতরণ কার্যক্রম শুরু।

নীলফামারীতে “সমগ্রদেশে নিরাপদ পানি সরবরাহ” প্রকল্পের আওতায় অগভীর নলকূপ বিতরণ কার্যক্রম শুরু।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
বাংলাদেশ সরকারের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন “সমগ্রদেশে নিরাপদ পানি সরবরাহ” প্রকল্পের আওতায় নীলফামারী ২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুরের উপজেলায় বরাদ্দকৃত অগভীর নলকূপ বিতরণ করা হয়েছে। আজ বুধবার (১৫ জুলাই) সকাল ১১ ঘটিকায় নীলফামারী সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদরের আয়োজনে উপজেলা পরিষদ চত্তরে এসব নলকূপ বিতরণের শুভ উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহিদ মাহমুদ।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ বলেন, দেশে নিরাপদ পানি সরবরাহে বাংলাদেশ সরকরের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কাজ করে যাচ্ছে। নীলফামারী সদর উপজেলায়ও “সমগ্রদেশে নিরাপদ পানি সরবরাহ” প্রকল্পের আওতায় উপজেলার ১৫ ইউনিয়নে পর্যায়ক্রমে ৩৯০ টি নলকূপ ও ১২ টি করে পাইপ বিতরণ করা হবে। আজ ৫০ টি নলকূপ বিতরণ করে উপজেলায় এই প্রকল্পের শুভ উদ্বোধন করা হলো। যারা অগভীর নলকূপের জন্য আবেদন করেছেন এবং তালিকায় নাম আছে তারা পর্যায়ক্রমে সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলের মাধ্যমে এসব নলকূপ পাবেন।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা উপসহকারী প্রকৌশল তুষার কান্তি রায়, বাংলাদেশ আওয়ামীলীগ,নীলফামারী সদর থানার সাধারণ সম্পাদক মোঃ ওয়াদুদ রহমান, বাংলাদেশ আওয়ামীলীগ জেলা শাখার নেতাকর্মীসহ ইউনিয়ন জনপ্রতিনিধি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST