ঘোষনা:
শিরোনাম :
শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী খাগড়াছড়িতে ৭ম টিআরসি ব্যাচের প্রশিক্ষণ সমাপনী নীলফামারীর ডিমলায় মাদকদ্রব্যের রোধকল্পে কর্মশালা ঢাকা-সিলেট মহাসড়কে রায়পুরায় কাভার্ডভ্যান চাপায় নিহত,৩ আহত ৫ চট্টগ্রামে করোনা আক্রান্ত ৭০ জন  জলঢাকা পৌরসভার ৭৯ কোটি ৭৯ লক্ষ ১ হাজার ৭ শত ৩০টাকার বাজেট ঘোষনা
নীলফামারী উত্তরা ইপিজেডের ২৪ জন চীনা নাগরিক সহ জেলায় নতুন করে ৩৭জনের শরীরে করোনা পজেটিভ।

নীলফামারী উত্তরা ইপিজেডের ২৪ জন চীনা নাগরিক সহ জেলায় নতুন করে ৩৭জনের শরীরে করোনা পজেটিভ।

মোঃ হারুন উর রশিদ, স্টাফ রিপোর্টার,
নীলফামারী উত্তরা ইপিজেডের ২৪ জন চীনা নাগরিক সহ জেলায় নতুন করে ৩৭জনের শরীরে করোনা পজেটিভ এসেছে। করোনা শুরু থেকে এখন পর্যন্ত জেলায় নতুন ৩৭ জন সহ মোট আক্রান্ত ৫৩৫ জন। আজ বৃহস্পতিবার(১৬ জুলাই) সকালে সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকা স্বাস্থ্য বিভাগ ও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের রির্পোটে এ তথ্য পাওয়া গেছে।

নতুন করে করোনা পজেটিভদের মধ্যে নীলফামারী উত্তরা ইপিজেডের ২৮ জনের মধ্যে ২৪ জন চীনা নাগরিক। ম্যাজেন (বিডি) ইন্ডাস্ট্রিজ লিমিটেড কোম্পানীর ১৭জন চীনা নাগরিক সহ ২০, এভারগ্রীন প্রোডাক্টস ফ্যাক্টরী (বিডি) লিঃ ৭জন চীনা নাগরিক ও ভেনচুরা লেদারওয়ার ম্যানুফ্যাকচারিং (বিডি) লিঃ ১জন কর্মকর্তা। এছাড়া নীলফামারী পৌর শহরের শাহীপাড়ার ১৫ বছরের ১ কিশোরী, বাবুপাড়ার ১, হাসপাতাল মোড় (ধনীপাড়া সড়ক) ১জন, সদর উপজেলার রামনগর ইউনিয়নের বাহালিপাড়া ৩ নংওয়ার্ড এর ১জন। জলঢাকা উপজেলার কাঁঠালী ইউনিয়নের মধ্য পশ্চিম কাঁঠালী ১জন, শৌলমারী ইউনিয়নের কাজিপাড়ার ১জন, সৈয়দপুর উপজেলা শহরের নয়াটলা মন্দির এলাকার ৪নম্বর ওয়ার্ড ১জন, পুরাতন বাবুপাড়া দাউদ ম্যানসন ৭ নম্বর ওয়ার্ড ১জন ও ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়নে ১ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের সূত্র মতে, এ পর্যন্ত নীলফামারী জেলায় সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা ৫৩৫ জন। নীলফামারী সদরে ২৩৩জন, জলঢাকা উপজেলায় ৮৯জন, সৈয়দপুর উপজেলায় ৭৩জন, ডিমলা উপজেলায় ৫৪জন, ডোমার উপজেলায় ৪৮জন ও কিশোরীগঞ্জ উপজেলায় ৩৮জন। এর মধ্যে সুস্থ্য হয়ে ফিরে গেছে ৩৮৭। ঢাকা ও রংপুরে চিকিৎসাধীন রয়েছে ১৫ জন। মারা গেছেন ২ নারীসহ ৯ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ১২৬ জন। এছাড়া নীলফামারী উত্তরা ইপিজেডে ২৪ জন চীনা নাগরিক সহ এ পর্যন্ত উত্তরা ইপিজেডে করোনা আক্রান্ত হয়েছে ৭১জন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST