ঘোষনা:
শিরোনাম :
অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা
ডিমলায় ট্র্যাংকের ভিতর হতে অর্ধগলিত লাশ উদ্ধার।

ডিমলায় ট্র্যাংকের ভিতর হতে অর্ধগলিত লাশ উদ্ধার।

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর ডিমলায় ট্রাংকের ভিতর থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ডিমলা থানা পুলিশ। জানা যায় ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের দক্ষিন সুন্দর খাতা গ্রামের (ডোমার-ডিমলা) রোডের ফরেস্ট বাগান সংলগ্ন নতুন বাজার এলাকার রাস্তার পার্শ্ব হতে পরিত্যাক্ত একটি ট্রাংক পড়ে থাকতে দেখা যায়। গতকাল মধ্যরাতে এলাকার লোকজন দেখতে পেয়ে ডিমলা থানা পুলিশকে খবর দিলে ডিমলা থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে সহকারী পুলিশ সুপার জয়ব্রুতপালের উপস্থিতিতে রংপুর পিবিআই, সিআইডি, ডিবি নীলফামারী ও ডিমলা থানা পুলিশ ট্র্যাংকটি উদ্ধার করে।
ট্র্যাংকের ভিতর হইতে একটি অর্ধগলিত অনুমানিক ৪০ বয়সী অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে।
এসময় লাশের পার্শ্বে একটি বালিশ, প্যান্ট,শার্ট,ক্যাপ এবং ইসলামী ব্যাংক কমিউনিটি দিনাজপুর লিঃ এর জিকুর রহমান নামে ১০/১০/২০১৯ ইং তারিখের একটি প্যাথলজিক্যাল প্যাকেট পাওয়া যায়। নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করছেন। মৃতের লাশ ময়নাতদন্তের জন্য নীলফামারী জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। ডিমলা থানা ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST