ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে জমিসহ ঘরের চাবি হস্তান্তর ডোমারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়মের তদন্ত নীলফামারীতে গৃহহীনদের মাঝে জমির দলিল সহ ঘরের চাবি হস্তান্তর। নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই
ডিমলায় গলা কেটে যুবকের আত্মহত্যা।

ডিমলায় গলা কেটে যুবকের আত্মহত্যা।

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর ডিমলা উপজেলায় এক যুবক তার নিজ গলা ব্লেড দিয়ে কেটে আত্মহত্যা করেছে।১৮ জুলাই শনিবার দুপুরে জেলার ডিমলায় ১০নং পূর্ব ছাতনাই ইউনিয়নের পূর্ব ছাতনাই মিয়াপাড়া গ্রামের কুদ্দুসের ছেলে আব্দুল্লাহ (৩০) নামের যুবক তার নিজ গলা কেটে আত্নহত্যা করে।

জানা যায়, ছাতনাই বহুমূখী উচ্চ বিদ্যালয়ের পাশ্ববর্তী কবরস্থানের পাশে মতিউর রহমানের মুদি দোকানের সামনে ঘটনাটি আব্দুল নতুন ব্লেড দিয়ে তার নিজের গলায় চালিয়ে দেয়।

এলাকাবাসী ও মৃতের পরিবার সুত্রে জানা যায়, আব্দুলা দীর্ঘদিন ধরে মানষিক ভারসাম্যহিনতায় ভুগছিলেন এবং বেশ কিছুদিন ধরে সে পাবনা মানসিক হাসপাতালে চিকিৎসাধীনও ছিলেন।

ঘটনাস্থল পরিদর্শন করেন, সহকারী পুলিশ সুপার (ডোমার-ডিমলা) সার্কেল জয়ব্রুত পাল, ডিমলা থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজ উদ্দিন শেখ, এস.আই আখতারুজ্জামান ও এ.এস আই মিঠুন চন্দ্র রায় ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নীলফামারীতে প্রেরণের প্রস্তুুতি চলছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST