ঘোষনা:
শিরোনাম :
জলঢাকায় অসুস্থ ব্যক্তিদের হাতে চিকিৎসা সহায়তা চেক চট্টগ্রামে সড়কের দু’পাশে ঝুঁকিপূর্ণ ৩ শতাধিক ঘর উচ্ছেদ করেছে প্রশাসন । ডোমারে ট্রাক্টরের চাপায় বৃদ্ধার মৃত্যু ভোলায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ ঢালিউডের জনপ্রিয় নায়িকাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার প্রধান আসামিসহ ৫ জন গ্রেফতার মানিকগঞ্জে বিদেশগামী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন। টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ ডোমার গোমনাতী সঃ প্রাঃ বিদ্যাঃ প্রধান শিক্ষক দুলু আর নেই নীলফামারীর ডোমারে পুকুর খননকালে পাওয়া গেল কৃষ্ণ মূর্তি। পঞ্চগড় পৌর মার্কেট নির্মাণ কাজের উদ্বোধন
জলঢাকা প্রেসক্লাবের উপর হেলেপড়া গাছটি অপসারণের দাবী।

জলঢাকা প্রেসক্লাবের উপর হেলেপড়া গাছটি অপসারণের দাবী।

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর জলঢাকা পৌরসভার প্রাণকেন্দ্র থানা মোড় সংলগ্ন জেলা পরিষদের জায়গায় অবস্থিত নির্মানাধীন প্রেসক্লাবের উপর ভেঙ্গে পরা বটগাছটি একাধিকবার অপসারণের দাবি তুলে ধরা হলেও সেদিকে কোন নজর দেননি কর্তৃপক্ষ। ফলে গত কয়েকদিনের টানা ভারীবর্ষণ ও ঝড়ে গাছটি প্রেসক্লাবের উপরে পরে থাকলেও যেন কারো মাথা ব্যথা নেই। যেকোন মুহুর্তে প্রাণহানির মতো ঘটনা ঘটে যেতে পারে বলে বিভিন্ন মহল অভিমত জানিয়েছেন।

ইতিমধ্যেই জেলা পরিষদ চেয়ারম্যান এর বরাবরে নতুন করে আবারও গাছটি অপসারণের জন্য লিখিতভাবে আবেদন করা হয়েছে প্রেসক্লাবের পক্ষ থেকে। শতবর্ষের এই বটগাছটি উপরে পরার সপ্তাহ পার হয়ে গেলেও গাছটি কর্তনের জন্য এখনো উদ্যোগ নেয়নি সংশ্লিষ্ট দপ্তরটি। গাছটি দ্রুত অপসারণের দাবি জানিয়েছেন বিভিন্ন পত্রিকায় কর্মরত সংবাদকর্মীরা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST