ঘোষনা:
শিরোনাম :
অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা
জলঢাকা প্রেসক্লাবের উপর হেলেপড়া গাছটি অপসারণের দাবী।

জলঢাকা প্রেসক্লাবের উপর হেলেপড়া গাছটি অপসারণের দাবী।

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর জলঢাকা পৌরসভার প্রাণকেন্দ্র থানা মোড় সংলগ্ন জেলা পরিষদের জায়গায় অবস্থিত নির্মানাধীন প্রেসক্লাবের উপর ভেঙ্গে পরা বটগাছটি একাধিকবার অপসারণের দাবি তুলে ধরা হলেও সেদিকে কোন নজর দেননি কর্তৃপক্ষ। ফলে গত কয়েকদিনের টানা ভারীবর্ষণ ও ঝড়ে গাছটি প্রেসক্লাবের উপরে পরে থাকলেও যেন কারো মাথা ব্যথা নেই। যেকোন মুহুর্তে প্রাণহানির মতো ঘটনা ঘটে যেতে পারে বলে বিভিন্ন মহল অভিমত জানিয়েছেন।

ইতিমধ্যেই জেলা পরিষদ চেয়ারম্যান এর বরাবরে নতুন করে আবারও গাছটি অপসারণের জন্য লিখিতভাবে আবেদন করা হয়েছে প্রেসক্লাবের পক্ষ থেকে। শতবর্ষের এই বটগাছটি উপরে পরার সপ্তাহ পার হয়ে গেলেও গাছটি কর্তনের জন্য এখনো উদ্যোগ নেয়নি সংশ্লিষ্ট দপ্তরটি। গাছটি দ্রুত অপসারণের দাবি জানিয়েছেন বিভিন্ন পত্রিকায় কর্মরত সংবাদকর্মীরা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST