ঘোষনা:
শিরোনাম :
অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা
অনিয়ম উদঘাটনের লক্ষে স্বাস্থ্য ভবনে দুদকের টিম।

অনিয়ম উদঘাটনের লক্ষে স্বাস্থ্য ভবনে দুদকের টিম।

ঢাকা প্রতিবেদক,
করোনার মহামারিকালে এবারে দেশে বহুল আলোচিত রিজেন্ট হাসপাতালসহ স্বাস্থ্যখাতের অনিয়ম উদঘাটনে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ (১৯ জুলাই) দুপুর ১টা ৫০ মিনিটে দুদকের উপ-পরিচালক আবু বক্কর সিদ্দিকের নেতৃত্বে চার সদস্যের একটি অনুসন্ধানী টিম রাজধানীর মহাখালীতে স্বাস্থ্য অধিদফতরের নতুন স্বাস্থ্য ভবন পরিদর্শনে যান।

বিকেল সোয়া ৩টায় এ প্রতিবেদন লেখার সময় পর্যন্ত দুদকের অনুসন্ধানী টিম স্বাস্থ্য মহাপরিচালক অধ্যাপক ডা.আবুল কালাম আজাদসহ স্বাস্থ্য অধিদফতরের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীর সঙ্গে কথা বলছেন এবং প্রয়োজনীয় নথিপত্র সংগ্রহ করছেন।

বিকেল সাড়ে ৩টায় স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালকের কক্ষ থেকে বেরিয়ে দুদক উপ-পরিচালক আবু বক্কর সিদ্দিক গণমাধ্যমকে জানান, তারা গত তিনদিন আগে রিজেন্ট হাসপাতালের সঙ্গে করোনা চিকিৎসা সংক্রান্ত চুক্তিপত্রসহ বিভিন্ন আনুষঙ্গিক তথ্য-উপাত্ত স্বাস্থ্য অধিদফতরের কাছে চেয়ে পাঠিয়েছিলেন। আজ তাদের কাগজপত্র দেয়ার কথা থাকলেও তাদের চাহিদা অনুযায়ী সকল তথ্য-উপাত্ত সংগ্রহ না হওয়ায় দিতে পারেনি।

তিনি বলেন, স্বাস্থ্য মহাপরিচালক জানিয়েছেন, আগামীকাল তারা দুদকে কাগজপত্র পৌঁছে দেবেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST