ঘোষনা:
শিরোনাম :
জলঢাকায় অসুস্থ ব্যক্তিদের হাতে চিকিৎসা সহায়তা চেক চট্টগ্রামে সড়কের দু’পাশে ঝুঁকিপূর্ণ ৩ শতাধিক ঘর উচ্ছেদ করেছে প্রশাসন । ডোমারে ট্রাক্টরের চাপায় বৃদ্ধার মৃত্যু ভোলায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ ঢালিউডের জনপ্রিয় নায়িকাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার প্রধান আসামিসহ ৫ জন গ্রেফতার মানিকগঞ্জে বিদেশগামী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন। টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ ডোমার গোমনাতী সঃ প্রাঃ বিদ্যাঃ প্রধান শিক্ষক দুলু আর নেই নীলফামারীর ডোমারে পুকুর খননকালে পাওয়া গেল কৃষ্ণ মূর্তি। পঞ্চগড় পৌর মার্কেট নির্মাণ কাজের উদ্বোধন
ডোমারে দেবর শাশুড়ীর নির্যাতনে হাসপাতালে কাতরাচ্ছে গৃহবধু।

ডোমারে দেবর শাশুড়ীর নির্যাতনে হাসপাতালে কাতরাচ্ছে গৃহবধু।

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার, নীলফামারীর ডোমার উপজেলায় দেবর ও শাশুড়ীর নির্যাতনে গুরুতর আহত হয়ে মিনা রানী (৪০) নামের এক গৃহবধুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়ার অভিযোগ উঠেছে। সোমবার (২০ জুলাই) রাতে এ বিষয়ে মিনা রানীর ছোটভাই চার জনকে আসামী করে ডোমার থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
আসামীরা হলেন, দেবর লক্ষণ চন্দ্র রায় (৩৮), জা জনতা রানী রায় (৩০), শাশুড়ী বজে বালা (৫৮), স্বামী হৃদয় চন্দ্র রায় (৪৫)।
অভিযোগে জানা গেছে, প্রায় ২২ বছর পূর্বে বোড়াগাড়ী ইউনিয়নের নয়ানী বাগডোগড়া এলাকার মৃত দেবেন্দ্র নাথ রায়ের মেয়ে মিনা রানীর সাথে একই ইউনিয়নের বানিয়াপাড়া এলাকার মৃত হরেণ চন্দ্র রায়ের ছেলে হৃদয় চন্দ্র রায়ের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে মিনা রানীকে শাশুড়ী, দেবর, জা বিভিন্নভাবে নির্যাতন করে। স্বামী হৃদয় কোন প্রতিবাদ না করে, তাদের সঙ্গ দেয়। গত ১৯ জুলাই সকালে মিনা রানী বাড়ির কাজ করার সময় তাকে অশ্লীল ভাষায় গালাগালি ও লাঠি দিয়ে মারধর করে তারা। এলাকাবাসী মিনাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ বিষয়ে অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেন ডোমার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST