ঘোষনা:
শিরোনাম :
হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য
দেশে ২৪ ঘন্টায় মৃত্যু ৫০ জন সহ মোট মৃতের সংখ্যা দুই হাজার ৮০১ ,নতুন আক্রান্ত দুই হাজার ৮৫৬ জন।

দেশে ২৪ ঘন্টায় মৃত্যু ৫০ জন সহ মোট মৃতের সংখ্যা দুই হাজার ৮০১ ,নতুন আক্রান্ত দুই হাজার ৮৫৬ জন।

স্টাফ রিপোর্টার,
দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৫০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো দুই হাজার ৮০১ জনের।একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন দুই হাজার ৮৫৬ জন। মোট আক্রান্তের সংখ্যা দুই লাখ ১৬ হাজার ১১০ জনে।
বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুরে করোনা ভাইরাস সংক্রান্ত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি জানান, ঢাকা সিটিসহ দেশের বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে উপসর্গবিহীন রোগীসহ গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন দুই হাজার ছয়জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন এক লাখ ১৯ হাজার ২০৮ জন।

তিনি আরও জানান, সারাদেশে সরকারি ব্যবস্থাপনায় ৪৮ টি ও বেসরকারি ব্যবস্থাপনায় ৩২ টি ল্যাব চালু আছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১২ হাজার ৯২ টি। আগের নমুনাসহ মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ১২ হাজার ৩৯৮ টি। এ পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে ১০ লাখ ৭৯ হাজার ৭ টি।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ৫০ জনের মধ্যে ৪১ জন পুরুষ ও নারী নয়জন। তাদের মধ্যে ঢাকা বিভাগে ২০ জন, চট্টগ্রাম বিভাগে পাঁচজন, রাজশাহী বিভাগে ছয়জন, বরিশাল বিভাগে চারজন, খুলনা ও রংপুর বিভাগে সাতজন করে ১৪ জন, সিলেট বিভাগে একজন। হাসপাতালে মারা গেছেন ৪৭ জন, বাসায় তিনজন।

মৃতদের বয়স বিশ্লেষণে দেখা যায়, ৮১ থেকে ৯০ বছরের মধ্যে চারজন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে আটজন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ১৬ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ১২ জন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে সাতজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে তিনজন রয়েছেন।

এছাড়া গত ২৪ ঘণ্টায় আইসোলেশনে এসেছেন ৬৯৭ জন ও আইসোলেশন থেকে ছাড়পত্র পেয়েছেন ৬৩৩ জন। এ পর্যন্ত আইসোলেশনে এসেছেন ৪৫ হাজার ২০১ জন। আইসোলেশন থেকে ছাড়পত্র নিয়েছেন ২৬ হাজার ৩৪১ জন। বর্তমানে আইসোলেশনে আছেন ১৮ হাজার ৮৬০ জন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST