ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। খুলনায় স্বাস্থ্যবিধি না মানায় অর্থদণ্ড ও কারাদণ্ড প্রদান । জলঢাকায় হরিজন পল্লীতে তুরিন আফরোজ কিশোরগঞ্জে ভাতাভোগীদের টাকা হাতিয়েছে প্রতারক চক্রটি জলঢাকায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষ রোপন ও চারাগাছ বিতরণ নীলফামারীতে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বৃক্ষরোপন করেছে আনসার ওভিডিপি। সৈয়দপুরে রেলের তদন্ত প্রতিবেদন,নিজেকে বাঁচাতে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন । পঞ্চগড়ের দেবীগঞ্জে করোনা আক্রান্ত মাদ্রাসা শিক্ষিকার মৃত্যু। বাংলাদেশ স্কাউটস এর স্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ মূল্যায়ন ওয়ার্কশপ বরিশালের গৌরনদী উপজেলায় নির্বাচনী সহিংসতায় নিহত ১, আহত ২
ডোমারে ভ্রাম্যমান আদালতে ৫ মাদকসেবীর কারাদন্ড।

ডোমারে ভ্রাম্যমান আদালতে ৫ মাদকসেবীর কারাদন্ড।

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার, নীলফামারীর ডোমার উপজেলায় পাঁচ মাদকসেবীকে তিন মাসের করে কারাদন্ড ও পাঁচশত টাকা জরিমানা অনাদায়ে তিন দিনের জেল দিয়েছে ভ্র্যাম্যমান আদালত। বৃহস্পতিবার বিকালে ডোমার বাজাররস্থ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের পিছনে গাঁজা সেবনের সময় পুলিশ তাদের আটক করে।

খবর পেয়ে ঘটনাস্থলে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মনোয়ার হোসেন উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের প্রত্যেককে তিন মাসের কারাদন্ড ও পাঁচ শত টাকা জরিমানা অনাদায়ে তিনদিনের জেল প্রদান করেন।ওই দিন বিকালেই তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

কারাদন্ডপ্রাপ্তরা হলেন, চিকনমাটি ধনীপাড়া গ্রামের সামছুল ইসলামের ছেলে জাকির ইসলাম (১৮), হাবিল হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক (১৭), পশ্চিম বোড়াগাড়ী চান্দিনা পাড়ার রবিউল ইসলামের ছেলে শাকিব ইসলাম (১৭), পূর্ব চিকনমাটি বসতপাড়া গ্রামের রবিউল ইসলামের ছেলে রহিদ বর্ষণ (১৭) ও ছোট রাউতা সাহা পাড়ার মৃত মনোরঞ্জন ভৌমিকের ছেলে কাঞ্চন ভৌমিক (৩৪)।

মার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আগামী ৩১ আগষ্টের মধ্যে আমরা ডোমার উপজেলা মাদকমুক্ত ঘোষনা করবো। সেলক্ষে মাদক ব্যবসায়ী ও সেবীদের গ্রেফতারের জন্য নিয়মিত বিশেষ অভিযান চলছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST