ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। খুলনায় স্বাস্থ্যবিধি না মানায় অর্থদণ্ড ও কারাদণ্ড প্রদান । জলঢাকায় হরিজন পল্লীতে তুরিন আফরোজ কিশোরগঞ্জে ভাতাভোগীদের টাকা হাতিয়েছে প্রতারক চক্রটি জলঢাকায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষ রোপন ও চারাগাছ বিতরণ নীলফামারীতে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বৃক্ষরোপন করেছে আনসার ওভিডিপি। সৈয়দপুরে রেলের তদন্ত প্রতিবেদন,নিজেকে বাঁচাতে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন । পঞ্চগড়ের দেবীগঞ্জে করোনা আক্রান্ত মাদ্রাসা শিক্ষিকার মৃত্যু। বাংলাদেশ স্কাউটস এর স্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ মূল্যায়ন ওয়ার্কশপ বরিশালের গৌরনদী উপজেলায় নির্বাচনী সহিংসতায় নিহত ১, আহত ২
জলঢাকায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পোনামাছ অবমুক্ত করলেন এমপি রানা।

জলঢাকায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পোনামাছ অবমুক্ত করলেন এমপি রানা।

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি,
‘মাছ উৎপাদন বৃদ্ধি করি, সুখী সমৃদ্ধ দেশ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর জলঢাকায় জাতীয় মৎস্য সপ্তাহ ২০২০ উপলক্ষে পোনা মাছ অবমুক্ত করণের উদ্বোধন করলেন, নীলফামারী- ৩ আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রানা মোহাম্মদ সোহেল। শনিবার (২৫ জুলাই) সকালে উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ পুকুরে রুই জাতীয় পোনামাছ অবমুক্ত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান, উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদুল হাসান, সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা জাপার সদস্য সচিব অধ্যাপক মমিনুল ইসলাম মঞ্জু, উপজেলা জাপার যুগ্ম আহবায়ক তাহমিদুর রহমান মিলন, যুগ্ম আহবায়ক বাবলুর রহমান বাবলু, উপজেলা মৎস্য অধিদপ্তরের ক্ষেত্র সহকারী সিরাজুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে এমপি রানা বলেন, আমাদের দেশ এখন মাছ উৎপাদনে স্বয়ং সম্পুর্ন। নিরাপদ পুষ্টির উৎস হিসেবে উম্মুক্ত জলাশয়ে দেশীয় প্রজাতির মাছ সংরক্ষণ ও করার আহবান জানান তিনি। ২০২০ সালে ২১ জুলাই থেকে ২৭ জুলাই পর্যন্ত জাতীয় মৎস্য সপ্তাহ পালন করা হচ্ছে। পোনামাছ অবমুক্তকরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি রাজনৈতিক নেতৃবৃন্দ ও মাছচাষী গণ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST