ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
নীলফামারীতে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করে মাথা ন্যাড়া।কঠোর শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন।

নীলফামারীতে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করে মাথা ন্যাড়া।কঠোর শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন ও মাথা ন্যাড়া করে,মিথ্যা মামলা দিয়ে বাড়ী থেকে বেড় করে দিয়েছে শ্বশুর বাড়ীর লোকজন। তাদের কঠোর শাস্তির দাবিতে রবিবার (২৬ জুলাই/২০) দুপুরে জেলা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করেছে বর্ষা ও তার পরিবার।বর্ষা নীলফামারী সদর উপজেলার নটখানার এলাকার মোঃ আব্দুল হাকিম প্রামাণিকের মেয়ে।বর্ষার ইসলামী শরীয়ত মোতাবেক নীলফামারী সদর মার্কাজ মসজিদপাড়া এলাকার মোঃ আহম্মেদ হোসেন রতনের ছেলে মোঃ ফয়সাল আহমেদের সাথে বিবাহ হয়।

বর্ষা ও তার পরিবার সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, দেড় বছর সংসার জীবনে শুধু এক থেকে দুই মাস ভাল ছিলাম্ এর পর থেকে ৩ লক্ষ যৌতুকের টাকার জন্য আমাকে অমানুষিক নির্যাতন করেছে আমার স্বামী, শ্বশুর, শাশুরী, ননদ। খাইতে দিতোনা, সংসারের কঠোর কাজ করতে হত।

বর্ষা আরও বলেন, গত ১৮ই জুলাই আমার উপড় যৌতুকের জন্য পরিকল্পিত ভাবে স্বামীর পরিবারের লোকজন নির্যাতন চালান। সেইসাথে আমাকে পাগল প্রমাণিত কারার জন্য কয়েকজন জোরপূর্বক ধরে চুল কাটা মেশিন দিয়ে আমার মাথা ন্যাড়া করে দেন। ন্যাড়া করে দিয়ে আমাকে তিনদিন ঘড়ে বন্দি করে রাখেন। তারা আমার নির্যাতনের দায় এড়ানোর জন্য আমার বিরুদ্ধে মিথ্যা মারপিটের অভিযোগ দিয়ে থানায় মামলা দায়ের করেন আমার স্বামী ফয়সাল আহম্মেদ ফাহিম। আমার নির্যাতনের বিষয়টি আমার পরিবার জানতে পেরে আমাকে তাদের হাত থেকে গুরুত্বর অসুস্থ অবস্থায় উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করান। আমার স্বামীর পরিবারের অত্যাচারের সঠিক বিচারের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি কামনা করি। এসময় বর্ষার মা রুমি বেগম ও দুলাভাই আমান উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST