ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে জমিসহ ঘরের চাবি হস্তান্তর ডোমারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়মের তদন্ত নীলফামারীতে গৃহহীনদের মাঝে জমির দলিল সহ ঘরের চাবি হস্তান্তর। নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই
নীলফামারীতে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করে মাথা ন্যাড়া।কঠোর শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন।

নীলফামারীতে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করে মাথা ন্যাড়া।কঠোর শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন ও মাথা ন্যাড়া করে,মিথ্যা মামলা দিয়ে বাড়ী থেকে বেড় করে দিয়েছে শ্বশুর বাড়ীর লোকজন। তাদের কঠোর শাস্তির দাবিতে রবিবার (২৬ জুলাই/২০) দুপুরে জেলা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করেছে বর্ষা ও তার পরিবার।বর্ষা নীলফামারী সদর উপজেলার নটখানার এলাকার মোঃ আব্দুল হাকিম প্রামাণিকের মেয়ে।বর্ষার ইসলামী শরীয়ত মোতাবেক নীলফামারী সদর মার্কাজ মসজিদপাড়া এলাকার মোঃ আহম্মেদ হোসেন রতনের ছেলে মোঃ ফয়সাল আহমেদের সাথে বিবাহ হয়।

বর্ষা ও তার পরিবার সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, দেড় বছর সংসার জীবনে শুধু এক থেকে দুই মাস ভাল ছিলাম্ এর পর থেকে ৩ লক্ষ যৌতুকের টাকার জন্য আমাকে অমানুষিক নির্যাতন করেছে আমার স্বামী, শ্বশুর, শাশুরী, ননদ। খাইতে দিতোনা, সংসারের কঠোর কাজ করতে হত।

বর্ষা আরও বলেন, গত ১৮ই জুলাই আমার উপড় যৌতুকের জন্য পরিকল্পিত ভাবে স্বামীর পরিবারের লোকজন নির্যাতন চালান। সেইসাথে আমাকে পাগল প্রমাণিত কারার জন্য কয়েকজন জোরপূর্বক ধরে চুল কাটা মেশিন দিয়ে আমার মাথা ন্যাড়া করে দেন। ন্যাড়া করে দিয়ে আমাকে তিনদিন ঘড়ে বন্দি করে রাখেন। তারা আমার নির্যাতনের দায় এড়ানোর জন্য আমার বিরুদ্ধে মিথ্যা মারপিটের অভিযোগ দিয়ে থানায় মামলা দায়ের করেন আমার স্বামী ফয়সাল আহম্মেদ ফাহিম। আমার নির্যাতনের বিষয়টি আমার পরিবার জানতে পেরে আমাকে তাদের হাত থেকে গুরুত্বর অসুস্থ অবস্থায় উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করান। আমার স্বামীর পরিবারের অত্যাচারের সঠিক বিচারের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি কামনা করি। এসময় বর্ষার মা রুমি বেগম ও দুলাভাই আমান উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST