ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে জমিসহ ঘরের চাবি হস্তান্তর ডোমারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়মের তদন্ত নীলফামারীতে গৃহহীনদের মাঝে জমির দলিল সহ ঘরের চাবি হস্তান্তর। নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই
কিশোরগঞ্জে হাটু পানিতে কলেজ ছাত্রীর মৃত্যু।

কিশোরগঞ্জে হাটু পানিতে কলেজ ছাত্রীর মৃত্যু।

মোড়েলগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর কিশোরগঞ্জে এক অনার্স পড়ুয়া ছাত্রীর পানিতে পড়ে মৃত্যু হয়েছে।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ রাজীব ব্রাহ্মনপাড়ার গোলাম মর্তুজার বড় মেয়ে নীলফামারী মহিলা কলেজের অনার্স ১ম বর্ষের রাষ্ট্র বিজ্ঞান পড়ুয়া ছাত্রী প্রতিদিনের ন্যায় তাদের বাগানে হাটতে যায়। প্রতিদিনের ন্যায় সোমবার বাগানে হাঁটতে গিয়ে বাড়ীতে ফিরে না আসলে তার মা আকতারুন্নাহার
তাকে অনেক খোঁজা খুজি করে তাদের বাড়ীর পূর্ব পাশের্ব পুকুরে তার লাশ পানিতে ভেসে আছে দেখতে পায়। এমন অবস্থায় তার মা তাকে পুকুর থেকে থেকে তুলে নিয়ে উপরে নিয়ে আসলে এলাকাবাসী দেখেতে পায়। পরে কিশোরগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করেন।
নিহতের বাবা গোলাম মর্তুজা বলেন,আমি সকালে ঘুম থেকে উঠে আমার মেয়ের সাথে খাওয়া দাওয়া করে কিশোরগঞ্জে যাই,সখানে কাজ শেষ করার আগে বাড়ী থেকে আমাকে আমার মেয়ের মৃত্যুর খবর জানালে আমি তাৎক্ষণিক বাড়ীতে চলে আসি।
এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশীদ বলেন,বর্তমানে লাশের সুরতহাল করা হচ্ছে। সুরতহাল শেষে বিষয়টি জানা যাবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST