ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। খুলনায় স্বাস্থ্যবিধি না মানায় অর্থদণ্ড ও কারাদণ্ড প্রদান । জলঢাকায় হরিজন পল্লীতে তুরিন আফরোজ কিশোরগঞ্জে ভাতাভোগীদের টাকা হাতিয়েছে প্রতারক চক্রটি জলঢাকায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষ রোপন ও চারাগাছ বিতরণ নীলফামারীতে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বৃক্ষরোপন করেছে আনসার ওভিডিপি। সৈয়দপুরে রেলের তদন্ত প্রতিবেদন,নিজেকে বাঁচাতে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন । পঞ্চগড়ের দেবীগঞ্জে করোনা আক্রান্ত মাদ্রাসা শিক্ষিকার মৃত্যু। বাংলাদেশ স্কাউটস এর স্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ মূল্যায়ন ওয়ার্কশপ বরিশালের গৌরনদী উপজেলায় নির্বাচনী সহিংসতায় নিহত ১, আহত ২
নীলফামারীতে ফার্মেসীতে চুরি অব্যাহত -ঔষধ ব্যবসায়ীরা উদ্বিগ্ন।

নীলফামারীতে ফার্মেসীতে চুরি অব্যাহত -ঔষধ ব্যবসায়ীরা উদ্বিগ্ন।

স্টাফ রিপোর্টার, গত ২ মাস আগে শহরের চৌরঙ্গী মোড়ে মেসার্স সেবা ঔষধালয় ২ লক্ষাধিক টাকা চুরি, চলতি মাসের ১১ তারিখে গাছবাড়ীস্থ মেসার্স সানু মেডিকেল ষ্টোরে চুরি। গতকাল ২৯/০৭/২০২০ শহরের প্রানকেন্দ্র চৌরঙ্গী মোড়স্থ মেসার্স মুনলাইট মেডিকেল হল ও মেসার্স মাহির মেডিসিন ষ্টোরে দুর্ধর্ষ চুরি। মেসার্স মুনলাইট মেডিকেল হলের প্রায় আড়াই লক্ষাধিক নগদ টাকা ও ৪ জায়গায় টিন কাটার কারনে বৃষ্টির পানিতে ঔষধ ভিজে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। প্রতিটি চুরি একই কায়দায় এবং চোরের টার্গেট নগদ অর্থ। প্রতিটি চুরির ঘটনায় সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলেও এ পর্যন্ত পুলিশের পক্ষ থেকে কোন প্রকার ব্যবস্থা গ্রহন লক্ষ্য করা যায়নি। এমনকি সন্দেহভাজন চোরদের নাম ঠিকানা বলা হলেও তাদের বিরুদ্ধে কোন প্রকার ব্যবস্থা নেওয়া হয়নি বলে জানায় ঔষধ ব্যবসায়ীরা।

এ ব্যাপারে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির কেন্দ্রীয় পরিচালক ও নীলফামারী জেলার সভাপতি হাকীম মোস্তাফিজুর রহমান সবুজ বলেন, প্রতিটি চুরি একই কায়দায় এবং প্রথম চুরির ঘটনায় যথাযথ ব্যবস্থা গ্রহণ করলে পরবর্তী ৩টি চুরি ঠেকানো যেত কিন্তু সেটা না হওয়ায় এসব চুরি অব্যাহত রয়েছে। নিজেদের ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে উদ্বিগ্ন ব্যবসায়ীরা। এ ভাবে চলমান চুরি চলতে দেওয়া যায় না।

এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি মামলা রুজু করা হয়েছে।কারেন্ট না থাকার কারনে সিসিটিভি ক্যামেরায় স্পষ্ট কিছু দেখা যাচ্ছেনা দেখা গেলে সুবিধা হত তারপরেও চোর ধরার জন্য আন্তরিক চেষ্টা চলছে। এবার চোর ধরতে সক্ষম হব ইনশাআল্লাহ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST