ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
নীলফামারীতে ফার্মেসীতে চুরি অব্যাহত -ঔষধ ব্যবসায়ীরা উদ্বিগ্ন।

নীলফামারীতে ফার্মেসীতে চুরি অব্যাহত -ঔষধ ব্যবসায়ীরা উদ্বিগ্ন।

স্টাফ রিপোর্টার, গত ২ মাস আগে শহরের চৌরঙ্গী মোড়ে মেসার্স সেবা ঔষধালয় ২ লক্ষাধিক টাকা চুরি, চলতি মাসের ১১ তারিখে গাছবাড়ীস্থ মেসার্স সানু মেডিকেল ষ্টোরে চুরি। গতকাল ২৯/০৭/২০২০ শহরের প্রানকেন্দ্র চৌরঙ্গী মোড়স্থ মেসার্স মুনলাইট মেডিকেল হল ও মেসার্স মাহির মেডিসিন ষ্টোরে দুর্ধর্ষ চুরি। মেসার্স মুনলাইট মেডিকেল হলের প্রায় আড়াই লক্ষাধিক নগদ টাকা ও ৪ জায়গায় টিন কাটার কারনে বৃষ্টির পানিতে ঔষধ ভিজে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। প্রতিটি চুরি একই কায়দায় এবং চোরের টার্গেট নগদ অর্থ। প্রতিটি চুরির ঘটনায় সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলেও এ পর্যন্ত পুলিশের পক্ষ থেকে কোন প্রকার ব্যবস্থা গ্রহন লক্ষ্য করা যায়নি। এমনকি সন্দেহভাজন চোরদের নাম ঠিকানা বলা হলেও তাদের বিরুদ্ধে কোন প্রকার ব্যবস্থা নেওয়া হয়নি বলে জানায় ঔষধ ব্যবসায়ীরা।

এ ব্যাপারে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির কেন্দ্রীয় পরিচালক ও নীলফামারী জেলার সভাপতি হাকীম মোস্তাফিজুর রহমান সবুজ বলেন, প্রতিটি চুরি একই কায়দায় এবং প্রথম চুরির ঘটনায় যথাযথ ব্যবস্থা গ্রহণ করলে পরবর্তী ৩টি চুরি ঠেকানো যেত কিন্তু সেটা না হওয়ায় এসব চুরি অব্যাহত রয়েছে। নিজেদের ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে উদ্বিগ্ন ব্যবসায়ীরা। এ ভাবে চলমান চুরি চলতে দেওয়া যায় না।

এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি মামলা রুজু করা হয়েছে।কারেন্ট না থাকার কারনে সিসিটিভি ক্যামেরায় স্পষ্ট কিছু দেখা যাচ্ছেনা দেখা গেলে সুবিধা হত তারপরেও চোর ধরার জন্য আন্তরিক চেষ্টা চলছে। এবার চোর ধরতে সক্ষম হব ইনশাআল্লাহ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST