ঘোষনা:
শিরোনাম :
জলঢাকায় অসুস্থ ব্যক্তিদের হাতে চিকিৎসা সহায়তা চেক চট্টগ্রামে সড়কের দু’পাশে ঝুঁকিপূর্ণ ৩ শতাধিক ঘর উচ্ছেদ করেছে প্রশাসন । ডোমারে ট্রাক্টরের চাপায় বৃদ্ধার মৃত্যু ভোলায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ ঢালিউডের জনপ্রিয় নায়িকাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার প্রধান আসামিসহ ৫ জন গ্রেফতার মানিকগঞ্জে বিদেশগামী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন। টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ ডোমার গোমনাতী সঃ প্রাঃ বিদ্যাঃ প্রধান শিক্ষক দুলু আর নেই নীলফামারীর ডোমারে পুকুর খননকালে পাওয়া গেল কৃষ্ণ মূর্তি। পঞ্চগড় পৌর মার্কেট নির্মাণ কাজের উদ্বোধন
চট্টগ্রামে কাঁচা চামড়ার বাজার থেকে মৌসুমি ব্যবসায়ী আউট, নিয়ন্ত্রণে আড়তদাররা।

চট্টগ্রামে কাঁচা চামড়ার বাজার থেকে মৌসুমি ব্যবসায়ী আউট, নিয়ন্ত্রণে আড়তদাররা।

চট্টগ্রাম অফিস ,
গতবছর সংগ্রহ করা কোরবানির পশুর চামড়ার প্রত্যাশিত দর না পেয়ে চামড়া সড়কে ফেলে দিতে বাধ্য হয়েছিলেন চট্টগ্রামের মৌসুমি ব্যবসায়ীরা। লোকসানের ভয়ে এবার আর মৌসুমী চামড়া ব্যবসায়ীরা বাজারমুখো হননি। ফলে চট্টগ্রামে কাঁচা চামড়ার বাজার এবার পুরোপুরিই আড়তদার ও তাদের প্রতিনিধিদের নিয়ন্ত্রণে।
কোরবানির পর থেকে নগরীর আতরারা ডিপো বাজারের সামনে কাঁচা চামড়া আসতে শুরু করে। মাঝে মাঝে মিনিট্রাক-ভ্যানগাড়িতে চামড়া আসছে। চলে যাচ্ছে আতুরার ডিপোতে কাঁচা চামড়ার আড়তে। গরুর চামড়া প্রতি পিস ১৫০ টাকা থেকে সর্বোচ্চ ৩শ’ টাকায় বিক্রি হয়। তবে ছাগলের চামড়া বিক্রি হচ্ছে না তেমন। ।
এদিকে চট্টগ্রামের চামড়া ব্যবসায়ী আবদুল জলিল (আড়তদার) জানান, এখনও ঢাকার কয়েকটি ট্যানারি মালিকের কাছে তাদের ২৫ কোটি টাকা বকেয়া রয়েছে। বকেয়া টাকা মেলেনি, এখন চামড়া কেনা ও সংরক্ষণে নতুন করে বিনিয়োগ করতে হচ্ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST