ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই নীলফামারীর জলঢাকায় খাসজমি দখল করে পাকা ঘর ণির্মান নীলফামারীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু
কিশোরগঞ্জে ঈদের দাওয়াত খেতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ৩জনের মৃত্যু।

কিশোরগঞ্জে ঈদের দাওয়াত খেতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ৩জনের মৃত্যু।

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি, নীলফামারীর কিশোরগঞ্জের পল্লী বিদ্যুতের অফিসের কাছে রবিবার রাত ৮টায় ঈদের দাওয়াত খেতে গিয়ে ঢাকাগামী যাত্রীবাহীবাসের সাথে মোটরসাইকেল আরোহির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৩জনের মৃত্যু হয়েছে।

কিশোরগঞ্জ উপজেলার পল্লীবিদ্যুৎ অফিসের কাছে রবিবার রাত ৮টায় জলঢাকা মীরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস উল্লাসের(চট্র মেট্রো-ব ১১-০২৬১)সাথে অপরদিক থেকে আসা একই মোটরসাইকেলে থাকা ৪জন আরোহীর মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই ৩ জন যাত্রী নিহত হয়। মোটরসাইকেল চালক আহত হন। নিহতরা হলো মোটরসাইকেল চালক মোঃ লিটনের স্ত্রী রুমা আক্তার(২৫), তার ছেলে রাহিম(৪) ও লিটনের শ্যালিকা আদুরী আক্তার(১৯)। মোটরসাইকেল চালক লিটনের বাড়ী গংগাচড়া উপজেলার দক্ষিণ কোলকোন্দ গ্রামে।
তার শ্যালিকার বাড়ী কিশোরগঞ্জ উপজেলার রণচন্ডি ইউনিয়নের অবিলের বাজারে। তার বাবা আহাদ আলী।

লিটন তার মামা শ্বশুর শফিয়ার রহমানের বাড়ী কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউপির কালিকাপুর চৌধুরী পাড়া গ্রামে ঈদের দাওয়াত খাওয়ার জন্য বৃষ্টিপাতের সময় যাচ্ছিলেন। যাত্রীবাহী বাসটি কিশোরগঞ্জ থানা পুলিশ আটক করেছে। চালক পালিয়েছে।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম হারুন অর রশিদ দুর্ঘটনার সত্যতা স্বীকার করেছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST