ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে জমিসহ ঘরের চাবি হস্তান্তর ডোমারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়মের তদন্ত নীলফামারীতে গৃহহীনদের মাঝে জমির দলিল সহ ঘরের চাবি হস্তান্তর। নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই
কিশোরগঞ্জে জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধার মৃত্যু।

কিশোরগঞ্জে জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধার মৃত্যু।

 

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি,

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে নজরুল ইসলাম(৫৫) নামেএক বৃদ্ধ মারা গেছেন।
গতকাল শনিবার রাত ১০টায় রংপুর মেডিক্যাল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারাযান।। নিহত নজরুল ইসলাম (৫৫) মাকরাজ পাড়া জামে মসজিদের ইমাম ও খুটামারা দীঘলটারী দাখিল মাদ্রাসার এসিস্টেন্ট সুপার এবং ওই উপজেলার কালিকাপুর খামাত পাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত ওই মৌজার ১০৮ শতাংশ জমি নিয়ে প্রতিবেশি মৃত আছিম উদিনের ছেলে আজিজুল ইসলামোর সাথে বিরোধ চলে আসছিল। গত ২৫ জুলাই শনিবার সকালে নজরুল ইসলামের বাড়ির সামনে ৮শতাংশ জমি প্রতিপক্ষ আজিজুল ইসলামসহ তার সাঙ্গপাঙ্গরা জোরপূর্বক দখলের চেষ্টা করেন। এ সময় নজরুল ইসলামের ছেলে সুমন (২৫) জমি দখলের কারণ জানতে চাইলে উভয় পক্ষে মধ্যে বাক-বিতণ্ডা বাধে। একপর্যায়ে আজিজুল ইসলাম মেয়ে আশরাফী সুমনকে এলোপাতাড়িভাবে লাঠি পেটা করে টেনে হেঁচড়ে তার বাবা আজিজুল ইসলামের বাড়িতে নিয়ে যাওার চেষ্টা চালায়। এসময় সুমন কে বাঁচাতে বাবা নজরুল ইসলাম স্ত্রী আমেনা আক্তার স্মৃতি (৪৫) মেয়ে নাহি আক্তার নিশি( ১৫) এগিয়ে আসলে আজিজুল ইসলাম, স্ত্রী আরজিনা বেগম, ছেলে , ছেলের বউসহ তার সাঙ্গপাঙ্গরা লাঠিসোটায় সুসজ্জিত হয়ে নজরুল ইসলাম সহ স্ত্রী-কন্যা কে এলোপাতাড়িভাবে পেটাতে থাকে এক পর্যায়ে নজরুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়েন। এ অবস্থায় ঘটনাস্থল থেকে স্থানীয়রা নজরুল ইসলামকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় গতকাল শনিবার রাত ১০ টায় তিনি মারা যান।
এব্যাপারে, কিশোরগঞ্জ থানা তদন্ত অফিসার মোঃ মফিজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান , বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে নজরুল ইসলাম (৫৫) নামে একজন মারা গেছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST