ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
কিশোরগঞ্জে জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধার মৃত্যু।

কিশোরগঞ্জে জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধার মৃত্যু।

 

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি,

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে নজরুল ইসলাম(৫৫) নামেএক বৃদ্ধ মারা গেছেন।
গতকাল শনিবার রাত ১০টায় রংপুর মেডিক্যাল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারাযান।। নিহত নজরুল ইসলাম (৫৫) মাকরাজ পাড়া জামে মসজিদের ইমাম ও খুটামারা দীঘলটারী দাখিল মাদ্রাসার এসিস্টেন্ট সুপার এবং ওই উপজেলার কালিকাপুর খামাত পাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত ওই মৌজার ১০৮ শতাংশ জমি নিয়ে প্রতিবেশি মৃত আছিম উদিনের ছেলে আজিজুল ইসলামোর সাথে বিরোধ চলে আসছিল। গত ২৫ জুলাই শনিবার সকালে নজরুল ইসলামের বাড়ির সামনে ৮শতাংশ জমি প্রতিপক্ষ আজিজুল ইসলামসহ তার সাঙ্গপাঙ্গরা জোরপূর্বক দখলের চেষ্টা করেন। এ সময় নজরুল ইসলামের ছেলে সুমন (২৫) জমি দখলের কারণ জানতে চাইলে উভয় পক্ষে মধ্যে বাক-বিতণ্ডা বাধে। একপর্যায়ে আজিজুল ইসলাম মেয়ে আশরাফী সুমনকে এলোপাতাড়িভাবে লাঠি পেটা করে টেনে হেঁচড়ে তার বাবা আজিজুল ইসলামের বাড়িতে নিয়ে যাওার চেষ্টা চালায়। এসময় সুমন কে বাঁচাতে বাবা নজরুল ইসলাম স্ত্রী আমেনা আক্তার স্মৃতি (৪৫) মেয়ে নাহি আক্তার নিশি( ১৫) এগিয়ে আসলে আজিজুল ইসলাম, স্ত্রী আরজিনা বেগম, ছেলে , ছেলের বউসহ তার সাঙ্গপাঙ্গরা লাঠিসোটায় সুসজ্জিত হয়ে নজরুল ইসলাম সহ স্ত্রী-কন্যা কে এলোপাতাড়িভাবে পেটাতে থাকে এক পর্যায়ে নজরুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়েন। এ অবস্থায় ঘটনাস্থল থেকে স্থানীয়রা নজরুল ইসলামকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় গতকাল শনিবার রাত ১০ টায় তিনি মারা যান।
এব্যাপারে, কিশোরগঞ্জ থানা তদন্ত অফিসার মোঃ মফিজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান , বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে নজরুল ইসলাম (৫৫) নামে একজন মারা গেছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST