ঘোষনা:
শিরোনাম :
অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা
নীলফামারীতে পালিত হয়েছে ভগবান শ্রী কৃষ্ণের জম্মাষ্টমী।

নীলফামারীতে পালিত হয়েছে ভগবান শ্রী কৃষ্ণের জম্মাষ্টমী।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার, নীলফামারীতে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে ভগবান শ্রী কৃষ্ণের জম্মাষ্টমী। এ উপলক্ষে মঙ্গলবার(১১ আগষ্ট) দুপুরে জেলা শহরের শ্রীশ্রী আনন্দময়ী কালীমন্দির চত্বরে আলোচনা সভা ও বিশেষ প্রার্থনার আয়োজন করে জেলা প্রশাসন ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট। এ সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।
জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অক্ষয় কুমার রায়ের সভাপতিত্বে সভায় বক্তৃতা দেন জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর থানার ওসি কে.এম আজমিরুজ্জামান, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রমেন্দ্র নাথ বর্ধন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মৃণাল কান্তি রায় প্রমুখ।
শেষে সেখানে দেশ ও মানব জাতির কল্যাণে বিশেষ প্রার্থণা অনুষ্ঠান ও ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়। সুত্র মতে, করোনা ভাইরাসের কারনে আনন্দ শোভা যাত্রা বাতিল করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST