ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারীর ডোমারে করোনায় মৃত কলেজ শিক্ষকের লাশ দাফন করলো পুলিশ 

নীলফামারীর ডোমারে করোনায় মৃত কলেজ শিক্ষকের লাশ দাফন করলো পুলিশ 

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার,
নীলফামারীর ডোমার উপজেলায় প্রথম করোনা আক্রান্ত হয়ে মৃত কলেজ শিক্ষক গোলাম মাওলা সাদিক ওরফে সাবুর (৫২) লাশ পরিবারের কয়েক সদস্য নিয়ে দাফন করলো ডোমার থানা পুলিশের সদস্যরা। বুধবার রাতে উপজেলার চিলাহাটি বাজারে তার গ্রামের বাড়ীতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। একই দিন সকাল সাতটার দিকে রংপুর করোনা বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। তিনি নীলফামারী মশিউর রহমান ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন ।
স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে, গোলাম মাওলা সাদিক গত ৪ আগষ্ট শ্বাসকষ্ট নিয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। ৫ আগষ্ট করোনা রিপোর্ট পজেটিভ আসলে তাকে রংপুর করোনা বিশেষায়িত হাসপাতালে স্থানান্তর করা হয়। বুধবার সকাল সাতটার দিকে সেখানে তিনি মৃত্যু বরণ করেন। দুপুরে এ্যাম্বুলেন্সে করে তার লাশ গ্রামের বাড়ী চিলাহাটিতে নিয়ে আসা হয়।
করোনা আক্রান্ত ব্যক্তির লাশ গ্রামের বাড়ীতে নিয়ে আসার পর ওই এলাকায় কিছুটা আতঙ্ক ছড়িয়ে পড়ে। দ্রæত ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ও স্বাস্থ্য বিভাগের লোকজন এলাকাবাসীকে সচেতনতামূলক বিভিন্ন পরামর্শ দেয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম, ডোমার থানা ওসি মোস্তাফিজার রহমান জানাজা ও দাফনের ব্যবস্থা করেন। পরিবারে কয়েকজন সদস্য জানাজা ও দাফন কাজে অংশ নেয়।
ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, করোনা আক্রান্ত মৃত কলেজ শিক্ষক সাবুর লাশ বাড়ীতে নিয়ে আসার পর কিছুটা আতঙ্ক ছড়িয়ে পড়ে। আতঙ্কগ্রস্থ এলাকাবাসীকে আমি বলি, এখানে আতঙ্কের কিছু নাই। যে ব্যক্তি করোনায় মারা গেছে তিনি শিক্ষার প্রসারে ব্যাপক ভূমিকা রেখেছে। আমরা পুলিশ সদস্যরা তার দাফন ও জানাজা সম্পন্ন করবো। আপনারা কেউ আতঙ্কিত হবেন না। এসময় মৃত ব্যক্তির পরিবারের কয়েকজন লোক এ কাজে অংশ নেয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST