ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। খুলনায় স্বাস্থ্যবিধি না মানায় অর্থদণ্ড ও কারাদণ্ড প্রদান । জলঢাকায় হরিজন পল্লীতে তুরিন আফরোজ কিশোরগঞ্জে ভাতাভোগীদের টাকা হাতিয়েছে প্রতারক চক্রটি জলঢাকায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষ রোপন ও চারাগাছ বিতরণ নীলফামারীতে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বৃক্ষরোপন করেছে আনসার ওভিডিপি। সৈয়দপুরে রেলের তদন্ত প্রতিবেদন,নিজেকে বাঁচাতে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন । পঞ্চগড়ের দেবীগঞ্জে করোনা আক্রান্ত মাদ্রাসা শিক্ষিকার মৃত্যু। বাংলাদেশ স্কাউটস এর স্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ মূল্যায়ন ওয়ার্কশপ বরিশালের গৌরনদী উপজেলায় নির্বাচনী সহিংসতায় নিহত ১, আহত ২
নীলফামারীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোকদিবস পালিত।

নীলফামারীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোকদিবস পালিত।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার, ১৫ ই আগস্ট স্বাধীন বাংলাদেশের স্থপতি, সর্ব কালের সর্বশ্রেষ্ট বাঙ্গালী, জাতির জনক শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাতবার্ষিকী, জাতীয় শোকদিবস। ১৯৭৫ সালের এই দিনে (রাতের অন্ধকারে) ধানমন্ডির ৩২ নম্বরে স্বাধীনতাবিরধী ঘাতক-দালাদের চক্রান্তে একদল বিপথগামী সেনাসদস্যের বুলেটের আঘাতে নির্মম-নৃশংসভাবে নিহত হন বঙ্গবন্ধু ও তার পরিবার। প্রতি বছর এই দিনটিতে দেশের সর্বস্তরের মানুষ বঙ্গবন্ধু ও তার পরিবারের আতœার শান্তির জন্যে দোয়া মাহফিলসহ বিভিন্ন আয়োজনের মধ্যদিয়ে জাতীয় শোক দিবস পালন করে থাকে। তারই লক্ষে নীলফামারী জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে শনিবার (১৫ আগস্ট ২০) সকালে যথাযোগ্য মর্যাদায় ও ভাবগম্ভীর পরিবেশের মধ্যে দিয়ে বঙ্গবন্ধু চত্বরে অবস্থিত তার মুরালে পুষ্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী।
এছাড়াও আজকের এ দিনে শোক র‌্যালী, জাতীয় পতাকা অর্ধনমিত করণ,কালো ব্যাজ ধারণ,আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলসহ দিন ভর নানা কর্মসূচির মধ্যেদিয়ে দিবসটি পালন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, পুলিশ সুপার মোঃ মোখলেছুর রহমান, জেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ দেওয়ান কামাল আহমেদ,জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাডঃ মমতাজুল হক,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ এলিনা আখতার,জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ মনিরুজ্জামান আপেল শাহ্সহ স্থানীয় জনপ্রতিনিধি ও বীর মুক্তিযোদ্ধা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST