ঘোষনা:
শিরোনাম :
অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা
করোনা জয় করলো  সাংবাদিক হাসান তনা

করোনা জয় করলো  সাংবাদিক হাসান তনা

মোঃ মিজানুর রহমান কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার প্রেসক্লাবের আহ্বায়ক আবু হাসান শেখ (হাসান তনা) জয় করলো করোনা। আজ রাত ৮ টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফি মাহমুদ এ নিশ্চিত করেছেন।
তিনি ২৭ জুলাই থেকে জ্বর গলা ব্যাথা নিয়ে অসুস্থ্য হন। ৪ আগষ্ট নমুনা দিলে ৬ আগষ্ট ফলাফল পজেটিভ আসে। তিনি ১৬ দিন বাড়িতে আইসলোশনে ছিলেন। গত ১৭ আগষ্ট ফলোআপ নমুনা দিলে আজ রাত ৮ টায় তার ফলাফল নেগেটিভ আসে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফি মাহমুদ জানান- তিনি এখন সম্পূর্ণ সুস্থ্য।
সুস্থ্যতার খবর পেয়ে সহকমর্ীসহ বিভিন্ন ব্যক্তিবর্গ করোনাজয়ীকে ধন্যবাদ জানিয়েছেন।
এদিকে করোনা জয়ী আবু হাসান শেখ (হাসান তনা) মহান আল্লাহ তাআলার উপর চিরকৃতজ্ঞতা
জানিয়ে বলেন- আল্লাহ’র রহমতে আমি সুস্থ্য হয়েছি। এছাড়া সকলের প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST