ঘোষনা:
শিরোনাম :
জলঢাকায় অসুস্থ ব্যক্তিদের হাতে চিকিৎসা সহায়তা চেক চট্টগ্রামে সড়কের দু’পাশে ঝুঁকিপূর্ণ ৩ শতাধিক ঘর উচ্ছেদ করেছে প্রশাসন । ডোমারে ট্রাক্টরের চাপায় বৃদ্ধার মৃত্যু ভোলায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ ঢালিউডের জনপ্রিয় নায়িকাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার প্রধান আসামিসহ ৫ জন গ্রেফতার মানিকগঞ্জে বিদেশগামী প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন। টেকনাফের নাফ নদীর তীর থেকে আরো দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে পুলিশ ডোমার গোমনাতী সঃ প্রাঃ বিদ্যাঃ প্রধান শিক্ষক দুলু আর নেই নীলফামারীর ডোমারে পুকুর খননকালে পাওয়া গেল কৃষ্ণ মূর্তি। পঞ্চগড় পৌর মার্কেট নির্মাণ কাজের উদ্বোধন
৯৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩, নীলফামারী ক্যাম্প।

৯৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩, নীলফামারী ক্যাম্প।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার, দিনাজপুরের অভিযান চালিয়ে ৯৬ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক ব্যবসায় ব্যবহিত একটি মোবাইল ফোনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের অভিযানিক দল।

আজ শুক্রবার সকালে প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার সিপিসি-২, নীলফামারী ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক আ.ন.ম. ইমরান খান জানান, বৃহস্পতিবার (২০ আগস্ট) রাতে দিনাজপুর জেলার চিরির বন্দর থানাধীন ০৩ নং ফতেজংপুর ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডস্থ দেবীগঞ্জ বাজার টু ডাঙ্গারহাট রোডস্থ ফয়সাল কনফেকশনারী দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোঃ মহসিন আলীকে গ্রেফতার করা হয়। দিনাজপুর জেলার চিরির বন্দর থানায় মাদক মামলা রুজু করে তাকে থানায় হস্তান্তর করা হয়ছে। উপরোক্ত ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত।

মাদক ব্যবসায়ী মোঃ মহসিন আলী (২৮) দিনাজপুর জেলার চিরির বন্দর থানার উত্তর ভবানীপুর এলাকার মোঃ আব্বাস আলীর ছেলে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST